• ঢাকা
  • বুধবার, ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক, ১৪২৭

আমি কোন নেতা নই, আমি একজন নগন্য কর্মী, বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান- এমপি সাহিদুজ্জামান খোকন

আমি কোন নেতা নই, আমি একজন নগন্য কর্মী, বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান- এমপি সাহিদুজ্জামান খোকন

 

 

রফিকুল আলম বকুল, মেহেরপুর: মেহেরপুর-২ ( গাংনী)   আসনের জাতীয়  সংসদ সদস্য মো: সাহিদুজ্জামান খোকন বলেছেন,   কোন প্রকার  শ্রমকেই খাটো করে দেখার  সুযোগ নেই। শ্রমিক আমরা সবাই। শ্রমিকের মধ্যে শ্রেণী বিভাগ  রয়েছে। সবাই আমরা শ্রমজীবী মানুষ। তিনি বলেন, আমার ড্রাইভিং লাইসেন্স রয়েছে। আমিও একজন শ্রমিক। নিজের গাড়ি মাঝে মধ্যে নিজেই চালাই।  তিনি আরও  বলেন, আমি একজন শ্রমিক হিসেবে বলছি, আসুন আমরা প্রত্যেকে প্রত্যেকের শ্রমকে মূল্য দিই। তিনি আজ সকালে গাংনী উপজেলা মোটর  শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি বলেন,   বাড়ির মা বোনসহ যারা রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন তাদের শ্রমের মুল্য দিতে হবে সবাইকে ।  তারা বাড়িতে কাজ করেন বলেই আমরা সারা দিন বাইরে কাজ করতে পারি । তারা রান্না করেন বলেই আমরা খেয়ে বাইরে কাজ করি । আমি সেই সব মা বোনদের সম্মান জানাতে চাই । তাদের শ্রমের মুল্য দিতে হবে । 

      শুক্রবার সকালে  গাংনী    মহিলা  ডিগ্রি  কলেজ  চত্বরে  অনুষ্ঠিত গাংনী উপজেলা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, মেহেরপুর জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা, ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আখেরুজ্জামান, মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা অনন্ত কুমার সাহাসহ শ্রমিক নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা। অনুষ্ঠান পরিচালনা করেন গাংনী বাজার কমিটির সভাপতি মোঃ মাহবুবুর রহমান স্বপন । 

সাহিদুজ্জামান খোকন, এমপি বলেন, করোনা পরিস্থিতির  কারনে  আমাদের জীবনের  যাপনের গতিপ্রকৃতি  পাল্টে গেছে। কর্ম  ক্ষেত্রগুলোও আজ  নতুনভাবে সাজাতে হচ্ছে এই পরিস্থিতিতে যারা  আজ মোটরশ্রমিক ইউনিয়নের বিভিন্ন পদে নির্বাচিত  হয়েছেন ও যারা পরাজিত হয়েছেন সকলে মিলেমিশে  মটর শ্রমিকদের কল্যাণে কাজ করে যাবেন। সাধারণ শ্রমিকরা যাতে ক্ষতিগ্রস্ত না হয়। শ্রমিকদের দু:খ দুর্দশায় আপনারা সবসময় পাশে থাকবেন। আমি কথা দিচ্ছি আপনাদের সন্তান হিসেবে ভাই হিসেবে মুজিব আদর্শের একজন কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই । আমি কোন নেতা নই বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান । আমরা তাঁর আদর্শের একজন নগন্য সৈনিক । আমরা মাননীয় প্রধানমন্রীর নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি । গাংনীতে একটি ট্রাক স্ট্যান্ড  নির্মানের  এর জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি‌। এছাড়া মোটর শ্রমিকদের সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি‌। ।  অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ মোটর শ্রমিকরা উপস্থিত ছিলেন ।

খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় অগ্.....

নিজস্ব প্রতিনিধি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, “খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় মাছ, মাংস, .....

জিওসি, আর্টডক কোর অব মিলিটারী .....

বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব মিলিটারী পুলিশ এর ৬ষ্ঠ কর্নেল কমান্ড্যান্ট অভিষেক অনুষ্ঠান সোমবার (১৯অক্টোবর) .....

বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের মদ.....

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের নৃশংস খুনীদের নেপথ্যে মদদ দাতাদের মুখোশ উন.....

জাতির পিতার স্বপ্নের সোনার বা.....

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতার স্বপ্নের ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ আমরা কায়েম করব। একটি ম.....

স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর .....

স্বাস্থ্যবিধি মেনে শর্তসাপেক্ষে আগামী ০১ নভেম্বর থেকে রাজধানীর মিরপুরস্থ বাংলাদেশ জাতীয় চিড়িয়াখানা দর্শ.....

ধর্ষণকারীদের পশুর সাথে তুলনা .....

নিজস্ব প্রতিনিধি : ধর্ষকদের পশুর সাথে তুলনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নারীদের এই পশুর হাত থেকে বা.....

ইলিশ সম্পদ উন্নয়নে বাধা দেওয়া .....

নিজস্ব প্রতিনিধি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, “ইলিশ সম্পদ উন্নয়নে বাধা দেওয়া দুর্ব.....

ভারত বাংলাদেশের পরীক্ষিত বন্.....

নিজস্ব প্রতিনিধি : সোমবার সকাল ১১ টায় খাদ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর দপ্তরে সৌজন্য সাক্ষাতে আসেন বাংলাদেশে নবন.....

জনগণের অর্থের এক পয়সাও অযথা ব.....

আসন্ন শীতে করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ আঘাত হানতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স.....

অষ্টগ্রামের পনির বিদেশেও যাব.....

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে আন্তর্জাতিক মানের .....

রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র প.....

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশে নিযুক্ত নতুন ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী রাষ্ট্রপতি মো. আবদুল .....

সবার জন্য আবাসন নিশ্চিতে কাজ ক.....

নিজস্ব প্রতিবেদক : গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন সবার জন্য মানসম্মত আবাসন নিশ্চিতে .....