• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০ | ২১ শ্রাবণ, ১৪২৭

আমি কোন নেতা নই, আমি একজন নগন্য কর্মী, বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান- এমপি সাহিদুজ্জামান খোকন

আমি কোন নেতা নই, আমি একজন নগন্য কর্মী, বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান- এমপি সাহিদুজ্জামান খোকন

 

 

রফিকুল আলম বকুল, মেহেরপুর: মেহেরপুর-২ ( গাংনী)   আসনের জাতীয়  সংসদ সদস্য মো: সাহিদুজ্জামান খোকন বলেছেন,   কোন প্রকার  শ্রমকেই খাটো করে দেখার  সুযোগ নেই। শ্রমিক আমরা সবাই। শ্রমিকের মধ্যে শ্রেণী বিভাগ  রয়েছে। সবাই আমরা শ্রমজীবী মানুষ। তিনি বলেন, আমার ড্রাইভিং লাইসেন্স রয়েছে। আমিও একজন শ্রমিক। নিজের গাড়ি মাঝে মধ্যে নিজেই চালাই।  তিনি আরও  বলেন, আমি একজন শ্রমিক হিসেবে বলছি, আসুন আমরা প্রত্যেকে প্রত্যেকের শ্রমকে মূল্য দিই। তিনি আজ সকালে গাংনী উপজেলা মোটর  শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি বলেন,   বাড়ির মা বোনসহ যারা রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন তাদের শ্রমের মুল্য দিতে হবে সবাইকে ।  তারা বাড়িতে কাজ করেন বলেই আমরা সারা দিন বাইরে কাজ করতে পারি । তারা রান্না করেন বলেই আমরা খেয়ে বাইরে কাজ করি । আমি সেই সব মা বোনদের সম্মান জানাতে চাই । তাদের শ্রমের মুল্য দিতে হবে । 

      শুক্রবার সকালে  গাংনী    মহিলা  ডিগ্রি  কলেজ  চত্বরে  অনুষ্ঠিত গাংনী উপজেলা শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম, মেহেরপুর জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা, ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আখেরুজ্জামান, মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা অনন্ত কুমার সাহাসহ শ্রমিক নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোনা। অনুষ্ঠান পরিচালনা করেন গাংনী বাজার কমিটির সভাপতি মোঃ মাহবুবুর রহমান স্বপন । 

সাহিদুজ্জামান খোকন, এমপি বলেন, করোনা পরিস্থিতির  কারনে  আমাদের জীবনের  যাপনের গতিপ্রকৃতি  পাল্টে গেছে। কর্ম  ক্ষেত্রগুলোও আজ  নতুনভাবে সাজাতে হচ্ছে এই পরিস্থিতিতে যারা  আজ মোটরশ্রমিক ইউনিয়নের বিভিন্ন পদে নির্বাচিত  হয়েছেন ও যারা পরাজিত হয়েছেন সকলে মিলেমিশে  মটর শ্রমিকদের কল্যাণে কাজ করে যাবেন। সাধারণ শ্রমিকরা যাতে ক্ষতিগ্রস্ত না হয়। শ্রমিকদের দু:খ দুর্দশায় আপনারা সবসময় পাশে থাকবেন। আমি কথা দিচ্ছি আপনাদের সন্তান হিসেবে ভাই হিসেবে মুজিব আদর্শের একজন কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই । আমি কোন নেতা নই বাংলাদেশে একজনই নেতা আর তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমান । আমরা তাঁর আদর্শের একজন নগন্য সৈনিক । আমরা মাননীয় প্রধানমন্রীর নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি । গাংনীতে একটি ট্রাক স্ট্যান্ড  নির্মানের  এর জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি‌। এছাড়া মোটর শ্রমিকদের সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি‌। ।  অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ মোটর শ্রমিকরা উপস্থিত ছিলেন ।

উন্নয়ন প্রকল্পে অনিয়ম বা দুর্.....

নিজস্ব প্রতিবেদক: উন্নয়ন প্রকল্পের কেনাকাটায় অনিয়ম বা দুর্নীতি করতে চাইলে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং প্রয়ো.....

শামীম মুশফিক প্রধানমন্ত্রীর .....

    লাখোকণ্ঠ প্রতিবেদক : শামীম মুশফিক প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ পদে, এস এম খুরশীদ উল আলম যুক্তর.....

‘খয়রাতি’ শব্দের ব্যবহার ছোট ম.....

  নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি বাংলাদেশের পণ্যে চীন সরকারের দেয়া শুল্কমুক্ত সুবিধাকে ভারতীয় বিভিন্ন .....

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহা.....

লাখোকণ্ঠ ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি অসুস্থ হয়ে র.....

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ ম.....

নিজস্ব প্রতিবেদক: দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মোহসীনকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্.....

চলতি মাসেই চালু হচ্ছে আন্তর্জ.....

লাখোকণ্ঠ অনলাইন : করোনা সংকটে বন্ধ থাকা আন্তর্জাতিক রুটের আকাশপথ খুলছে চলতি মাসেই। চলতি মাসের তৃতীয় সপ্তায় .....

ডিএনসিসির চিরুনি অভিযানের তৃ.....

এডিস মশা নিয়ন্ত্রণের মাধ্যমে নগরবাসীকে ডেঙ্গু থেকে সুরক্ষা দিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সক.....

আহমদ শফীর শারীরিক অবস্থা স্থি.....

চট্টগ্রাম ব্যুরো : বার্ধক্যজনিত দূর্বলতা ও শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্ত.....

মোঃ নাসিমের রোগমুক্তি কামনায় .....

সরিষাবাড়ি, জামালপুর সংবাদদাতাঃ জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্.....

গণপরিবহ‌নে অ‌তি‌রিক্ত যাত্রী.....

নিজস্ব প্রতিনিধি : গণপরিবহ‌নে অ‌তি‌রিক্ত ভাড়া আদায় এবং অ‌র্ধেক আসনের বেশি যাত্রী উঠা‌নো সং‌শ্লিষ্ট.....

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব-.....

লাখোকণ্ঠ ডেস্ক : প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব-১ আশরাফুল আলম খোকনের পিতা মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক .....

ভার্চুয়াল শপথের পরে রাতে ফের শ.....

লাখোকণ্ঠ ডেস্ক : বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে স্থায়ী নিয়োগ পাওয়া ১৮ বিচারপতিকে দ্বিতীয় দফায় শপ.....