• ঢাকা
  • বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ, ১৪২৫

২২১ কোটি ৫৭ লক্ষ টাকা বরাদ্দ প্রকল্প কাজের উদ্ধোধন

২২১ কোটি ৫৭ লক্ষ টাকা বরাদ্দ প্রকল্প কাজের উদ্ধোধন

আজ ২৬ সেপ্টেম্বর, রাজবাড়ী সফরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, এমপি। জানা গেছে, তিনি সকাল সাড়ে ৯টার দিকে হয়রত শাহ্ধসঢ়;জালাল আন্তজার্তিক বিমানবন্দর থেকে রাজবাড়ীর উদ্দ্যেশে আকাশপথে রওনা হবেন। এরপর বেলা ১০টার দিকে রাজবাড়ী পাংশা উপজেলার মাছপাড়া কলেজ মাঠে অবতরন করবেন।

সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ীর পাংশায় শিয়ালডাঙ্গা মোড়ে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক (আর-৭০০) এর তালতলা হতে শিয়ালডাঙ্গা পর্যন্ত ৩৩.৩৯০ কিলোমিটার সড়কাংশ প্রশস্তকরণ ও পূর্ণ নির্মাণ কাজের উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এরপর বেলা সাড়ে ১১টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা আ:লীগের আয়োজিত জনসভায় এবং দুপুর ২টার দিকে রাজবাড়ীর শহীদ খুশী রেলওয়ে মাঠে জেলা আ:লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন তিনি। বিকাল ৩টার দিকে রাজবাড়ী থেকে আকাশ পথে ঢাকার উদ্দ্যেশে রওনা হবেন।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম জানান, কর্মীসভায় তিনি বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন। আগামী নির্বাচনে সাধারণ মানুষ যাতে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখে সে বিষয়ে প্রচারণার জন্য সাংগঠনিক সফরের অংশ হিসেবে তিনি রাজবাড়ী সফরে আসছেন। সফরকালীন সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তার সফরসঙ্গী হিসেবে থাকবেন। পাংশা উপজেলা আ:লীগের আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন পাংশা উপজেলা আ:লীগের সভাপতি মো. শফিকুল মোর্র্শেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি এ্যাড: সাইফুল ইসলাম, জুনিয়র সহ-সভাপতি ও পাংশা মেয়র আবুল আল মাসুদ প্রমুখ।

রাজবাড়ী সওজ’র নির্বাহী প্রকৌশলী কে.বি.এম. সাদ্দাম হোসেন জানান, আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক (আর-৭০০) এর তালতলা হতে শিয়ালডাঙ্গা পর্যন্ত ৩৩.৩৯০ কিলোমিটার সড়কাংশ প্রশস্তকরণ ও পূর্ণ নির্মাণ কাজটির কার্যদেশ ২২.০৫.২০১৮ তারিখে ঠিকাদারী প্রতিষ্ঠানে দেওয়া হয়। ২২১ কোটি ৫৭ লক্ষ টাকা বরাদ্দ প্রকল্পের এই সড়কটি প্রশস্তকরণ ও পূর্ণ নির্মাণ কাজ শেষ করার কথা রয়েছে আগামী ২০১৯ সালের ২৮ ডিসেম্বর। নাটোরের ঠিকাদারী প্রতিষ্ঠান মীর হাবিবুল আলম এন্ড শামীম এন্ডার প্রাইজ, প্রাইভেট লিমিটেড: উক্ত কাজের দায়িত্ব পেয়েছেন। ২৪শে সেপ্টেম্বর বিকালে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের কর্মীসভাস্থলে প্যান্ডেল নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক মোঃ শওকত আলী এবং পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়েছে ঐ.....

রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত.....

ময়মনসিংহ জেলা কমিটিতে স্থান প.....

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ময়মনসিংহ জেলাআওয়ামীলীগ এর কমিটিতে স্থান পাওয়া নেতাদেরকে স.....

‘মাঠ ছেড়ে পালাবেন না, খেলা হবে.....

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মো. নাসিম এমপি বলেন, ‘মেসি গোল দিতে পারেনি। নেইমার পড়ে যায়। শেখ হাসিনা পড়ে.....

মহাজোট থেকে যারা নৌকার প্রার্.....

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ নিজেদের জন্য ২৪০ আসনে রেখে মহাজোটের শরিকদের ১৬ জন প্র.....

মানসিক স্বাস্থ্য সুরক্ষায় সচ.....

সুস্থতা হলো শারীরিক-মানসিক এবং সামাজিকতার ভারসাম্যপূর্ণ মেলবন্ধন। তবেবর্তমানে শারীরিক সুস্থতার সাথে মান.....

এক নজরে ১০টি সংসদ ভোটের তফসিল .....

প্রথম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয় ১৯৭৩ সালের ৭ জানুয়ারি। ৬০ দিন পর ৭ মার্চ ওই নির্বাচনের ভোটগ্রহণ ক.....

ইইউ প্রতিনিধিদলের সঙ্গে বিএন.....

লাখোকণ্ঠ.কম : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির সঙ্গে বৈঠকে বসেছে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ইলেকশন এক.....

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫.....

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী কর্তৃক ভিত্তি প্রস্তর স্থাপনের দেড় বছর পর সদর হাসপাতালের.....