• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক, ১৪২৫

অভয়নগরে পুলিশী অভিযানে ১১ লাখ টাকার ব্যাটারীসহ আটক-৩

অভয়নগরে পুলিশী অভিযানে ১১ লাখ টাকার ব্যাটারীসহ আটক-৩

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগর থানা পুলিশের পৃথক তিনটি অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। জব্দ করেছে প্রায় ১১ লাখ টাকার মোবাইল টাওয়ারের ব্যাটারী, ২টি মোবাইল ফোন ও একটি পিকআপ। আটক তিনজনের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। সোমবার সকালে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেনের নের্তৃত্বে এসআই গোলাম রসুলসহ সঙ্গীয় ফোর্স সোমবার সকাল আনুমানিক ৯ টায় উপজেলার প্রেমবাগ ইউনিয়ননের একটি পেট্রল পাম্পের সামনে থেকে নওয়াপাড়া পৌরসভার বুইকরা গ্রামের নূর ইসলামের ছেলে আন্তঃ জেলা ব্যাটারী চোর চক্রের হোতা আল আমিনকে (২৬) আটক করে।

এ সময় পুলিশ পিকআপের (ঢাকা মেট্রো ল- ১৬- ৭৭১৬) চালকবেসী চোর চক্রের হোতা আল আমিনকে রবি ও বাংলালিংক টাওয়ারের ২০ পিস ব্যাটারি এবং পিকআপটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। ব্যাটারীগুলোর বাজার মূল্য প্রায় ১১ লাখ টাকা। এঘটনায় রাতে অভয়নগর থানায় মামলা দায়ের হয়েছে, যার নং- ২৫। দিনের অপর অভিযানে এস আই সাইফুল ইসলাম নওয়াপাড়া পৌরসভার জগবাবুর মোড় নামক স্থাানে থেকে সোমবার আনুমানিক বেলা ১২ টায় জগবাবুর মোড়ে অভিযান চালিয়ে চুরিকৃত মোবাইল ফোনসহ একাধিক মামলার আসামী মিলন ওরফে বোমা মিলনকে আটক করা হয়। ৩৮০ (পিসি) ধারায় অভয়নগর থানায় মিলনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে, যার নং-২৪। এইদিন সন্ধ্যায় অপর ঘটনায় উপজেলার হরিশপুর গ্রামের মুড়ো বটতলার আঃ সালামের ছেলে মোঃ হাসানের নিকট চাঁদা, ছিনতাই ও হত্যার উদ্দেশ্যে গলাই চাকু ধরে হত্যার অভিযোগে একই গ্রামের ২টি হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আল আমিন ওরফে আলাই ফারাজীকে (২৫) আটক করে পুলিশ। এসময় হাসানানের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোনটিও উদ্ধার করে পুলিশ। আটকের বিরুদ্ধে অভয়নগর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে, যার নং- ২৩। আসামী আটক ও মালামাল জব্দের ব্যাপারে অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, জনগণের জান-মালের নিরাপত্তা দিতে পুলিশ বদ্ধ পরিকর। যেখানেই অপরাধ সেখানেই পুলিশ। আটক তিনজন আসামীর বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। চুরিকৃত মালামালও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে আসামীদের যশোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রংপুর জেলা বিএনপির স্বারকলিপ.....

রংপুর অফিসসংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি.....

পরিকল্পনামন্ত্রীর আশা জিডিপি.....

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অনুমান করছে, চলতি অর্থবছরে (২০১৮-১৯) মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধি ৮ দ.....

৮২ হাজার উপজাতি উদ্বাস্তু পুন.....

খাগড়াছড়ি প্রতিনিধি:ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্সের নবম সভায় পার্বত্যচট্টগ্রামে ৮২ হাজার উপজাতীয় শর.....

রামগড়ে মাদক ব্যবসায়ীকে গণধোল.....

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:ইয়াবা বেঁচাকেনার সময় গণধোলাই দিয়ে মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন (২৩) কে পুলিশের হাতে ত.....

গোমস্তাপুরে বন্দুকযুদ্ধে মাদ.....

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হোসেন বাবু (৩৭) নামে এক মাদক ব্যবসায়ী নিহত .....

গোপন বৈঠক থেকে জেএমবির ৪ সদস্য.....

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিচাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার আমলাইন এলাকা থেকেগোপন বৈঠক করার সময় জেএমবি&rsquo.....

লক্ষ্মীপুরে নোটিশ ছাড়াই ব্যব.....

নূর মোহাম্মদঃ - লক্ষ্মীপুর জেলার প্রানকেন্দ্র পৌর শহরের চকবাজার এলাকায় গড়ে ওঠা বাণিজ্যিক ৬টি ব্যবসা প্রতিষ.....

কুষ্টিয়ায় অর্থ সংকটে নির্মিত .....

জেলা প্রতিনিধি :

অর্থ সংকটে কুষ্টিয়া বাইপাসের দুইপ্রান্তের গোল চত্তরে নির্মাণ করা সম্ভবহয়নি বঙ্গবন্ধুর .....