• ঢাকা
  • শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ, ১৪২৫

আমরা খেলে গোল দিতে চাই- স্বাস্থ্য মন্ত্রী

আমরা খেলে গোল দিতে চাই- স্বাস্থ্য মন্ত্রী

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী ১৪ দলের এই মহাসমাবেশ স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সামনে নির্বাচন; তাই আবার চক্রান্ত হয়েছে। বিএনপি ভোট ছাড়ায় ক্ষমতায় যেতে চায়। এ জন্য তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। কিন্তু‘ নির্বাচন হবে, কেউ ঠেকাতে পারবে না। নাসিম বলেন, আমরা বিনা খেলায় গোল দিতে চাই না, মাঠে খেলে গোল দিতে চাই। বিশ্বকাপে মেসি, নেইমার গোল মিস করতে পারে। কিন্তু‘ শেখ হাসিনা গোল মিস করবে না। সংবিধান অনুযায়ী সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে যদি বিএনপি অংশ না নেয়, তাহলে তাদের বাটি চালান দিয়েও খুঁজে পাওয়াযাবে না। আওয়ামী লীগের এই নেতা বলেন, ১০ বছর দল ক্ষমতায় আছে। মন্ত্রী, এমপি, নেতাকর্মীদের ভুল হতে পারে। কিন্তু শেখ হাসিনা কাউকে ক্ষমা করেননি। ভুল করলে শাস্তি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো ভুল নেই। তাই জনগণ আবার তাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবেন। নাসিম বলেন, ১৪ দলের ভেতর কোনো বিভেদ নেই। সবাই ঐক্যবদ্ধভাবে নির্বাচনী বৈতরণী পার হবে। রাজশাহীতে ফজলে হোসেন বাদশা এমপি আছেন। তার নেতৃত্বে শহরের উন্নয়ন হয়েছে। অন্য রাজশাহীর আসনগুলোতেও এমপিরা উন্নয়ন করেছেন। তাই আগামী নির্বাচনেও ১৪ দলের প্রার্থীরা বিজয়ী হবেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ তাদের নির্বাচিতকরবে। জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, ১৪ দলের বিরুদ্ধে একটা অপশক্তি কাজ করে।

তারা আবার সক্রিয় হওয়ার চেষ্টা করছে। বিভেদ ধরানোর চেষ্টা করছে। এ ব্যাপারে ১৪ দলকে সতর্ক থাকতে হবে। রাজশাহী ১৪ দলের সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন জনসভায় সভাপতিত্ব করেন। তিনি বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে ১৪ দলের প্রার্থীকেই আবার নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। তা না হলে সরকারের গৃহিত বড় বড় উন্নয়ন প্রকল্পথেমে যাবে। দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হবে। জনাকীর্ণ ওই সমাবেশ থেকে তাকেসিটি মেয়র নির্বাচিত করার জন্য রাজশাহীবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকজাহাঙ্গীর কবির নানক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহীর সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, আয়েন উদ্দিন, ইঞ্জিনিয়ার এনামুল হক, কাজী আবদুল ওয়াদুদ দারা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আখতার জাহান, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য গোলাম মোস্তফা, নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া জনসভায় ওয়ার্কার্স পার্টির নগর সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণসম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, ন্যাপের জেলা সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলমসহ ১৪ দলের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জাসদের আব্দুল্লাহ আল মাসুদ শিবলী জনসভা পরিচালনা করেন।

সমাঝোতার নামে নাটক চলবে না : মি.....

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা সংলাপের মাধ্যমে সমাধান চাই। কিন্তু সংলাপ নিয়ে নাটক কর.....

হেলমেট ব্যবসার বাজার রমরমা, মা.....

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন ও পরবর্তী সময়ে সড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের কারণ.....

ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ঢেউ.....

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মৌসুমী ঝড় ও বন্যায় ক্ষতিগ্রস্থ৪৩ পরিবারের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেছেন শি.....

রামগঞ্জে ভিডিও কনফারেন্সিংয়ে.....

রামগঞ্জে প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্প্রতিবার সকাল .....

নির্বাচনী এলাকায় তুলোধুনো কু.....

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি॥ নিজের নির্বাচনী এলাকাকুড়িগ্রাম-৪ আসনের মাঠে-ঘাটে প্রতিদিন ‘তুলোধ.....

কুড়িগ্রামে নৌকার মাঝি হতে চান .....

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসন থেকে মনোনয়ন কেনার হিড়িক পড়েছে। এ পর্যন্ত চারটি আসন থেকে আওয়ামী লীগের ২৬ জন মনোনয়.....

পিকমি‘র উদ্যোগে হেলমেট বিতরণ .....

নিজস্ব প্রতিনিধি :  সড়কে শৃঙ্খলা মেনে রাইডারদের মোটরযান চালানোর আহ্বান জানানোর মধ্য দিয়ে হেলমেট বিতরণ কার.....

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ .....

লালমনিরহাট প্রতিনিধি : সকল ষড়যন্ত্র বাদ দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে ন.....