• ঢাকা
  • শুক্রবার, ৩০ Jul ২০২১ | ১৪ শ্রাবণ, ১৪২৮

পরীমনির মামলায় গ্রেপ্তার হননি নাসিরসহ অন্যরা

পরীমনির মামলায় গ্রেপ্তার হননি নাসিরসহ অন্যরা

বিনোদন প্রতিবেদক ।। ঢাকার বোট ক্লাবে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও হুমকির অভিযোগে ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি মামলা করেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ অজ্ঞাতনামা পাঁচজনের বিরুদ্ধে। মামলা করার দিন বিকেলেই নাসির-অমিসহ ছয়জনকে উত্তরা থেকে মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের ছয় দিনের মাথায় জানা গেল, পরীমনির দায়ের করা মামলায় নয়, তাঁদের গ্রেপ্তার করা হয়েছে ডিবির এসআই (উপপরিদর্শক) মানিক কুমার শিকদারের দায়ের করা মামলায়। গতকাল রোববার সকালে মামলার বাদীই গণমাধ্যমকে তা নিশ্চিত করেছেন।

শনিবার যোগাযোগ করা হলে উপপরিদর্শক আবদুস সামাদও জানালেন, পরীমনির মামলায় নয়, নাসির ইউ মাহমুদ, আমিসহ অন্যরা গ্রেপ্তার হয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মানিক কুমার শিকদারের দায়ের করা মামলায়। পরীমনির মামলা অন্য মামলা, যা সাভার মডেল থানায় দায়ের করা হয়। ১৪ জুন বিমানবন্দর থানায় ডিবির দায়ের করা মামলা নম্বর ১১।

ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও হুমকির অভিযোগে সাভার মডেল থানায় ১৪ জুন সকালে অভিযোগ দায়ের করেন চিত্রনায়িকা পরীমনি। সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম গণমাধ্যমকে তা নিশ্চিত করেছেন।

মানিক কুমার শিকদার বলেন, ‘নাসির-অমিসহ সবাইকে মাদকসহ গ্রেপ্তার করেছি। পরীমনির বিষয়টা নিয়ে যখন আলোড়ন সৃষ্টি হইল তখন আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ হারুন স্যারের (ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ) নির্দেশে ছায়া তদন্ত শুরু হয়। একপর্যায়ে তদন্ত করতে গিয়ে আমরা তাঁদের মাদকসহ গ্রেপ্তার করি আরকি।’

তার মানে পরীমনির মামলায় নয়, আপনার দায়ের করা মাদকের মামলায় নাসির-অমিসহ অন্যরা গ্রেপ্তার হয়েছেন? ‘একটা মামলার তদন্ত করতে গেলে আসামিদের কাছ থেকে অনেক কিছু জানা যায়। পরীমনির ওই ঘটনায় আমরা দেখলাম, তাঁদের গ্রেপ্তার করা দরকার। তাঁদের গ্রেপ্তার করতে গিয়ে মাদকসহ পাই। মাদক জব্দ করি এবং চার্জ গঠন করি। এটা ঠিক, ফাইনালি এটা রেকর্ড হয়েছে মাদকের মামলা, পরীমনির অভিযোগে নয়। তদন্ত কর্মকর্তা যিনি আছেন, উদয় কুমার মণ্ডল, তাঁর তদন্তে যদি অন্য কিছু বেরিয়ে আসে সেটা অন্য কিছু।’ বললেন মানিক কুমার শিকদার।

নাসির-অমিসহ অন্যরা গ্রেপ্তারের পর গত মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান পরীমনি। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে তাঁর করা মামলায় তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে তিনি সেখানে গেছেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ ও গুলশান বিভাগের উপকমিশনার মশিউর রহমান তাঁর সঙ্গে সেদিনের ঘটনা ও মামলাসংক্রান্ত বিষয়ে তিন ঘণ্টা কথা বলেন।

চিত্রনায়িকা পরীমনি সেদিন গণমাধ্যমকে বলেন, ‘আমাকে ডিবি পুলিশ ডাকেনি, আমি নিজে থেকেই এখানে এসেছি। আমাকে কাজে ফিরতে হবে। সেই কথাটা কিন্তু কেউ ভাবেনি। হারুন স্যার অনেকটা ম্যাজিকের মতো সবকিছু করেছেন। এতটা তাড়াতাড়ি ম্যাজিকের মতো পুলিশ আমাকে সহযোগিতা করবে, সেটা আমি ভাবতে পারিনি। কয়েক ঘণ্টার মধ্যেই দেখলাম অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। আমার বিশ্বাস, সঠিক বিচার পাব।’

এদিকে বিষয়টি নিয়ে জানতে গতকাল রোববার দুপুরে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর কোনো উত্তর পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে, তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন। তাই চিকিৎসকের পরামর্শে বনানীর বাসায় বিশ্রামে আছেন।

৮ আগস্ট থেকে ১৮ বছর বয়সীরা টিক.....

বিশেষ প্রতিনিধি ।। দেশে টিকা নেওয়ার বয়সসীমা ৫ বছর কমিয়ে ২৫ বছর নির্ধারণ করা হয়েছে। যাদের বয়স ২৫ বছর, তারা এখন .....

২৫ বছর হলেই নেওয়া যাবে করোনার .....

লাখোকণ্ঠ অনলাইন ডেস্ক ।। টিকা নিবন্ধনের বয়স আরও কমিয়ে আনা হয়েছে। এখন থেকে বয়স পঁচিশ হলেই টিকার জন্য নিবন্ধন .....

পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্.....

লাখোকণ্ঠ অনলাইন ।। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ‘ফেরি শাহজালাল’ -এর পদ্মা .....

ভুল পরিকল্পনার কারণে ভাঙতে হচ.....

অনলাইন ডেস্ক ।। ভুল পরিকল্পনার মাশুল দিতে ভাঙতে হবে ঢাকার মোহাম্মদপুরে বুড়িগঙ্গা নদীর ওপর নির্মিত শহীদ বু.....

অবশেষে উদ্ধার হলো পরিকল্পনাম.....

অনলাইন ডেস্ক ।। অবশেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ছিনতাই হওয়া ফোনটি উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১.....

শিমুলিয়ায় ঘরমুখো মানুষের ভি.....

অনলাইন ডেস্ক ।। ঈদের আগে রাজধানী ঢাকা ছাড়তে শুরু করেছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার ঘরমুখো মানুষ। সোমবার স.....

ভ্যাকসিন সবাই পাবে: প্রধানমন্.....

লাখোকণ্ঠ অনলাইন ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পর্যায়ক্রমে সবাইকে করোনার ভ্যাকসিন দিতে সরকার উদ্যোগ .....

নিয়ম মেনে যাত্রী পরিবহন করতে হ.....

অনলাইন ডেস্ক ।। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘যাত্রী পরিবহনের ক্ষেত্রে অতিরিক্ত ভাড়া আদ.....

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৩ কিলো.....

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ২৩ কিলোমিটার এলাকাজুড়ে রাত থেকেই থেমে থেমে যানজট রয়েছে। এদিকে, বঙ্গবন্ধু সেতুপূর্ব .....

সৎ-যোগ্যদের সেনাবাহিনীর নেতৃ.....

স্টাফ রিপোর্টার ।। সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ পদগুলোর জন্য নিরপেক্ষতার সঙ্গে যোগ্য নেতৃত্ব খুঁজে বের করতে স.....

অনলাইনে টিকিট কেনায় ভোগান্তি .....

অনলাইন ডেস্ক ।। ট্রেনের টিকিট কাটতে যে ভোগান্তি হচ্ছে, সেটা অস্বাভাবিক কিছু না বলে মন্তব্য করেছেন রেলমন্ত্র.....

সরকারি হাসপাতালের জনবলের তাল.....

নিজস্ব প্রতিবেদক ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের সব জেলা-উপজেলার সরকারি হাসপাতালের জনবলের তালিকা প.....