Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অকল্পনীয় প্রতিশ্রুতি ভোটারদের বিভ্রান্ত করে: ইকরামুল হক টিটু

নিউজ রুম
মার্চ ২, ২০২৪ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

কাউছার পারভেজ শাকিল,ব্যুরো ময়মনসিংহ:ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে নয় (৯) মার্চ। দিন যতো গনিয়ে আসছে প্রচারনার কৌশল ততোই বৃদ্ধি পাচ্ছে।মেয়র প্রার্থীরা ৩৩ টি ওয়ার্ডে দিনরাত একাকার করে নিজেদের বরাদ্দ প্রতীকে ভোট প্রদানের জন্য ভোটারদের আহ্বান জানাচ্ছে। সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোঃ ইকরামুল হক টিটু তার টেবিল ঘড়ি প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে প্রতিদিন বিভিন্ন ধর্মাবলম্বীদের সাথে জনসভা, পথসভা, উঠান বৈঠক করতে দেখা যাচ্ছে।এই ধারাবাহিকতায় গতকাল সনাতন ধর্মাবলম্বী মানুষদের সাথে উঠান বৈঠক করে টেবিল ঘড়ি মার্কায় ভোট চেয়েছে । সাত( ৭) নং ওয়ার্ডের পন্ডিতবাড়ি এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, আমি মনে করি সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে জায়গা যে প্রার্থী চিনে সেই কেবল সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট পাওয়ার যোগ্যতা রাখে , অনেক মেয়র প্রার্থী আছেন সিটি কর্পোরেশনের অনেক এলাকা তারা চিনেন না। আবার অনেক প্রার্থী ভোটারদের এমন কিছু অকল্পনীয় প্রতিশ্রুতি দিচ্ছে যা বাস্তবায়ন করা আদৌ সম্ভব না। এখন শুধু বাকি আছে নগরবাসীকে মহাকাশে পাঠানোর প্রতিশ্রুতি দিতে। একজন যোগ্য প্রার্থীর জন্য এ সকল অসম্ভব কাজ কখনোই নির্বাচনী প্রতিশ্রুতি হতে পারে না। আমি সিটি কর্পোরেশনের দায়িত্ব পালনকালে দেশের ১২ টি সিটি কর্পোরেশনের মধ্যে পর পর দুইবার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ২য় স্থান অর্জন করেছে। সামগ্রিক উন্নয়নেও ৫ম স্থান হওয়ার গৌরব অর্জন করেছি।

ভালো কাজের মাধ্যমে আমরা এ গৌরব অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন, নগরবাসীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করতে চাই এবং নগরীর যানজট নিরসনের লক্ষ্যে একটি ট্রাক টার্মিনাল প্রয়োজন ও তিনটি বাসস্ট্যান্ড স্থানান্তরের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য রয়েছে এবং নগরবাসীর সেবার পরিধি তরান্বিত করার জন্য এবং উন্নয়ন পরিকল্পনার কার্যক্রমগুলো বাস্তবায়নের মাধ্যমে পরিকল্পিত সমৃদ্ধ স্মার্ট ময়মনসিংহ নগরী গড়তে আগামী ৯ মার্চ টেবিল ঘড়ি প্রতিকে আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।