Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আটোয়ারীতে সংবাদ সংগ্রহ করার সময় দুই সাংবাদিক লাঞ্চিত

বার্তা কক্ষ
এপ্রিল ১৩, ২০২৩ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন স্টাফ রিপোর্টার: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সাব রেজিস্ট্রার অফিসের দুর্নীতির অভিযোগে সংবাদ সংগ্রহ করতে গিয়ে অবরুদ্ধ হয়ে লাঞ্চিত ও হেনস্তার শিকার হয়েছে বেসরকারি টেলিভিশনের রিপোর্টারসহ দুই সাংবাদিক। একই সময় বাইরে কর্মরত সময় টিভির রিপোর্টারের সহায়তায় পুলিশের মাধ্যমে ওই দুই সাংবাদিককে বের করে আনা হয়েছে।এ ঘটনায় আটোয়ারী থানায় ৬ জনের নাম উল্লেখ করে বাদী হয়ে অভিযোগ দায়ের করেছে এটিএন বাংলার রিপোর্টার সিদ্ধার্থ কর্মকার।

গত মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে আটোয়ারী উপজেলার সাব রেজিষ্ট্রার অফিসে এ ঘটনাটি ঘটে।এর আগে অফিস চত্বরে সময় টিভির রিপোর্টার ও ওই দুই সাংবাদিকসহ ৫জনের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন সাব রেজিস্ট্রার মিজানুর রহমান।  তিনি আড়াল থেকে তার নির্দেশে এটিএন বাংলার রিপোর্টার সিদ্ধার্থ ও চ্যানেল এস এর সাংবাদিক আব্দুর রউফের উপর অতর্কিত হামলা করেন জিয়ারুল, নাসিরুল, গোলাম উদ্দিন, জাহেদুল, রুস্তম, মিনারুল, আব্দুল সহ সাব রেজিষ্ট্রার মিজানুরের কতিপয় অনুসারীরা। এসময় লাঞ্চিত করা সহ জোর করে তাদের আটকে রাখা হয়।

অফিস চত্বরের বাইরে কর্মরত সময় টিভির রিপোর্টার ফুটেজ করার সময় বিষয়টি অবগত হলে থানা পুলিশের সহযোগীতায় তাদের সেখান থেকে উদ্ধার করে। স্থানীয় ও ভূক্তভোগীরা জানায়, অনিয়ম, দুর্নীতি আর জনভোগান্তির কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে পঞ্চগড়ের আটোয়ারী সাব রেজিষ্ট্রার অফিস। টাকা ছাড়া মিলেনা কোন সেবা। জমি রেজিষ্ট্রি সংক্রান্ত সেবা নিতে এসে এসব অনিয়মের শিকার ভুক্তভুগিদের অভিযোগ। নিজের হাতে ঘুষের টাকা না নিলেও নাইটগার্ড কাম অফিস সহকারী কমিরুল ইসলামের মাধ্যমে টাকা না দিলে কোন কাজই করতে চাননা সাব রেজিষ্টার মিজানুর রহমান বলে অভিযোগ স্থানীয়দের। এ ঘটনার পর সাব রেজিষ্টার মিজানুর রহমানের সাথে একাধীকবার যোগাযোগ করা হলেও তাকে ফোনে পাওয়া যায় নি। জেলা সাব রেজিষ্টার মো: রেজাউল করিম বকসী বলেন, আপনারা সংবাদ সংগ্রহ করার জন্য যেতে পারেন। সাব রেজিষ্টার অফিস থেকে চলে গেছে। সাব রেজিষ্ট্রারকে এনে দেন দলিল লেখক আপনাদের একথা বলতে পারে না। আপনার বলেছেন আমি যেনেছি জানলাম তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।