Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আলীকদম জোন কর্তৃক ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ

বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন লামা-আলীকদম প্রতিনিধি: বান্দরবান আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক পার্বত্য চট্টগ্রামে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে অসহায়, গরীব, এতিম ও দুঃস্থ পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০টায় আলীকদম সেনা জোনের আওতাধীন রুপসীপাড়া ক্যাম্প এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান, পিএসসি।

এ সময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে আসন্ন ঈদ-উল-ফিতরের আনন্দকে সবার মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য এধরনের ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে। সেই সাথে আলীকদম সেনা জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও প্রায় শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।রর



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।