Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আ. লীগ সরকার জগদ্দল পাথর মতো-ড. মামুন আহমেদ

বার্তা কক্ষ
মার্চ ১১, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ড. মামুন আহমেদ বলেছেন, ‘বর্তমান সরকার জগদ্দল পাথরের মত চেপে বসেছে। কঠোর আন্দোলনের মাধ্যমে এই জগদ্দল পাথরকে জনগনের ঘাড়ের ওপর থেকে নামাতে হবে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারনে মানুষ এখন ১ কেজির বদলে ২০০ গ্রাম মাংস কিনছে। এতেই বোঝা যায় দেশে নীরব দূর্ভিক্ষ আঘাত হেনেছে’।

১১ ই মার্চ শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকায় জেলা বিএনপির আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি অবশ্যই অংশ নেবে। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।

জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডাঃ শহিদুল আলম, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, পৌর বিএনপির আহবায়ক শের আলী, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু ও সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা কৃষকদলের সভাপতি সালাউদ্দিন লিটন ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান ভূট্রো প্রমুখ। মানববন্ধনে এ সময় বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থি ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।