Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে সর্বপ্রথম আত্ তাকওয়া সোসাইটির T S SHOES (জুতা) ফ্যাক্টরির উদ্বোধন

বার্তা কক্ষ
আগস্ট ২৭, ২০২৩ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রহমান বিশ্বাস: বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে কমলনগরের চর বসু এলাকার উন্নয়নের লক্ষ্যে এ অঞ্চলের সাধারণ মানুষের কর্মসংস্থান সৃষ্টির করতে আত্ তাকওয়া সোসাইটির পরিচালনায় যাত্রা শুরু করলো T S SHOES নামে (জুতা) ফ্যাক্টরি। সম্ভাবনাময়ী এ ফ্যাক্টরীর উদ্বোধন করেন ইসলামের শাসনতন্ত্রের লক্ষ্মীপুর ৪ আসনের সাবেক এমপি প্রার্থী মুফতি মোহাম্মদ শরিফুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ শে আগষ্ট) বিকেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ক্রেতা সাধারণের জন্য T S SHOES (জুতা) ফ্যাক্টরি উন্মুক্ত করে দেওয়া হয়। T S SHOES (জুতা) ফ্যাক্টরিটি পরিচালনা করবেন আওলাদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জামিয়া ইসলামিয়া দারুন উলুম চর বসু মাদ্রাসার মুহতামিম মাওলানা খবিরুল হক। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন শামছুল হক চাঁদ মিয়া মৃদ্দা। আরও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সামরিক পদস্থ কর্মকর্তাগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হাফেজ মেহেদী হাসান জমির ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান দেলোয়ার সুলতানী বলেন, কমলনগরে আমরাই প্রথম এই জুমা ফ্যাক্টরি শুরু করেছি। আশা করি কমলনগের চাহিদা পূরণ করে আমরা লক্ষ্মীপুর জেলার সকল মানুষের চাহিদা পূরণ করে অন্য জেলাতে রপ্তানি করবো। তার কারণ আমাদের সুদক্ষ কারিগর রয়েছে। এবং জুতার মান সবার থেকে ভালো। তাই সেই প্রত্যাশা আমাদের।

মনোরম পরিবেশে গড়ে তোলা অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত T S SHOES (জুতা) ফ্যাক্টরি গ্রাহক সেবার মান সর্বোচ্চ পর্যায়ে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। ক্রেতা সাধারণের সন্তুষ্টির কথা মাথায় রেখে একই ছাদের নিচে জন প্রিয় মান সম্পূর্ণ জুতা তৈরি করবেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

তারা আরো বলেন বলেন বিভিন্ন কোম্পানি কয়েক দিন তাদের ভালো পণ্য বাজারে নিয়ে আসেন। তা বাজারে চলতে শুরু করলে গণগত মান কমিয়ে পেলে। আমরা আমাদের এই পণ্য তিন মাস গ্যারেন্টি দিয়ে আগামী ১সপ্তাহের মধ্যে বাজার রপ্তানি করবো।

তারা বলেন আলেমদের শুধু মসজিদ বা মাদ্রাসায় নয় তারাও যেন এখন থেকে উদ্যোক্তা হতে পারে সেই ব্যতিক্রমি চিন্তাভাবনা করে এই প্রতিষ্ঠান দিয়েছেন। তাদের এমন ব্যতিক্রমী চিন্তাকে স্বাগত জানিয়েছে স্থানীয় গুণিজনেরা তাদের সফলতা কামনা করেন। পরে  অনুষ্ঠানটি শেষ করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।