Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে চরপাড়ায় বজ্রপাতে ফার্নিচার ব্যবসায়ীর মৃত্যু

বার্তা কক্ষ
মার্চ ১৫, ২০২৩ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
করিমগঞ্জ উপজেলা চরপাড়া এলাকার কাঠের টুকরা সরানোর সময় হটাৎ বজ্রপাতে তৌহিদ মিয়া (৩৫) নামে এক ফার্নিচার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।মৃত তৌহিদ মিয়া (৩৫) করিমগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের চরপাড়া এলাকার আবু সহিদের পুত্র।

নিহতরে স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় বুধবার (১৫ মার্চ) সকাল ৭ টার দিকে তৌহিদ মিয়া (৩৫) বৃষ্টিপাতের বাড়ির সামনে কাঠের টুকরা সরানোর সময় হটাৎ বজ্রপাতের বিকট আওয়াজের সময় কানে হাত দিয়ে মাটিতে ঢলে পড়েন।পরে তাকে তাৎক্ষণিক করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান মৃত তৌহিদ মিয়া (৩৫) ১৫ বছর আগে বিয়ে করলে ও তিনি ছিলেন নিসন্তান।সম্প্রতি একটি শিশু দত্তক নিয়েছিলেন নিহত তৌহিদ।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী নিহত তৌহিদ মিয়ার মৃত্যুটি নিশ্চিত করে বলেন, সকাল ৭ টার দিকে তৌহিদ মিয়া (৩৫) বৃষ্টিপাতের বাড়ির সামনে কাঠের টুকরা সরানোর সময় হটাৎ বজ্রপাতের বিকট আওয়াজের সময় কানে হাত দিয়ে মাটিতে ঢলে পড়েন তখন বজ্রপাতের আঘাতে মারা যান তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।