Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বার্তা কক্ষ
মার্চ ১৬, ২০২৩ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদে সমাজ গড়ি মাদককে না বলি,বাল্যবিবাহ প্রতিরোধ করি এই স্লোগানকে সামনে রেখে পুলিশিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে করিমগঞ্জ উপজেলা দেহুন্দা ইউনিয়ন সাকুয়া পশ্চিম পাড়া গ্রামে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ ) করিমগঞ্জ উপজেলা দেহুন্দা ইউনিয়ন সাকুয়া পশ্চিমপাড়া গ্রামে এলাকা বাসী ও জনগণের উপস্থিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে মাদক সন্ত্রাস জঙ্গি চুরি, ডাকাতি ছিনতাই, ইভটিজিং বাল‍্যবিবাহ কিশোর গ‍্যাং সাইবার বুলিং, সাইবার ক্রাইম নারী ও শিশু নির্যাতন, নারী ও শিশু ধর্ষণ যৌতুক অস্ত্রবাজ, চাঁদাবাজ, গাঁজা, হিরোইন, ফেনসিডিল ইয়াবা সুদখোর ঘুষখোর নির্মূলে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বিট অফিসার শাহিন আলম বলেন,বর্তমান সময়ে মাদক সবচেয়ে বেশি ক্ষতিকর। মাদক যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। যার ভয়াবহ ছোবল ব্যক্তি থেকে শুরু করে পরিবার সমাজকে মারাত্বক ভাবে ক্ষতিগ্রস্থ করছে।মাদক ব্যবসায়ী কারা কোথায় কখন কিভাবে মাদক বিক্রি করছে আপনারা সেই তথ্য গুলো আমাদের দেন ঐ সমস্ত মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসবো মাদকের সাথে জড়িতদের কোন ধরণের ছাড় নেই।মাদক ব্যবসায়ী যত বেশি বড়ই শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না তাদেরকে আইনের হাতে তুলে দিতে সহযোগীতা করুন।

কিশোরগ্যাং দমন করার জন্য অভিভাবকদের তাদের সন্তানের প্রতি সর্তকতা থাকতে হবে।আপনার সন্তানের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করুন।আপনার সন্তান কখন কোথায় কোন বন্ধু বান্ধবদের সাথে কোথায় যায় কি করে তার খোঁজ খবর রাখুন সন্ধ্যার মধ্যেই আপনার সন্তানকে বাড়িতে আসতে তাগাদা দিন।আপনাদের সন্তানরা যাতে কোন অপরাধের সাথে জড়িত না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান তিনি।

তিনি আরো বলেন আপনারা আমাকে গোপনে তথ্য দিয়ে জানাবেন কোথায় অপরাধ হয় আমি যথাযথ ব্যবস্থা নেবো, অপরাধীই যত শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। যুব সমাজকে কাজে লাগিয়ে শক্ত হাতে সকলের প্রচেষ্টায় করিমগঞ্জ উপজেলা থেকে মাদক সন্ত্রাস দমন,জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, প্রতারণা, চুরি – ডাকাতি, ছিনতাই রাহাজানি, যৌন নিপীড়ন, গুজব, সাইবার ক্রাইম, নারী ও শিশু নির্যাতন, নারী ও শিশু ধর্ষণ,যৌতুক সহ র্নিমূল করে সুন্দর বাসযোগ্য পরিবেশ করবো ৷



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।