Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় এসএসসি ১৯৯২ এলামনাই এসোসিয়েশন এর আহবায়ক কমিটি

বার্তা কক্ষ
মার্চ ১৩, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী:  ঐক্য সম্প্রীতি সহযোগীতা এই শ্লোগানকে সমনে রেখে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা এসএসসি ১৯৯২ এলামনাই এসোসিয়েশন এর (বাঁধন-৯২) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষ্যে রবিবার রাতে এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মো: শাহসুজা উদ্দিন, ঢালী রুহুল আমিন, মো: শোয়েব, মো: শাহজাদা হাওলাদার প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে  অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগকে আহবায়ক মো: শাহসুজা উদ্দিনকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো: শোয়েবকে সদস্য সচিব করে ৮১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুলীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, এটি একটি ব্যাজ ভিত্তিক সামাজিক সংগঠন।

আমারা বিভিন্ন সামাজিক কর্মকান্ডসহ পিছিয়ে পড়া মানুষের কল্যানে কাজ করবো। এ সংগঠনে কোন রাজনৈতিক ছোঁয়া লাগবেনা। আমরা বিভিন্ন দল ও মতের উর্ধে উঠে মানুষের কল্যানে কাজ করবো।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।