Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  শাহরিয়ার খান শাওনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ছাত্রী শেরপুর সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী এবং কাংশা ইউনিয়নের বাসিন্দা। এই ঘটনায় আজ দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ শাওনকে বহিষ্কার করেছে।

ওই কলেজছাত্রীর অভিযোগ, শনিবার ঈদের দিন রাতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন তাদের বাড়িতে আসে এবং তার বাবা মার সাথে ঘরে বসে। এ সময় ওই কলেজছাত্রী বাড়ির উঠানে মোবাইলে ফেসবুক চালাচ্ছিলেন। ছাত্রলীগ নেতা শাওন হঠাৎ করে ঘর থেকে উঠানে বের হয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। একর্পযায়ে কলেজছাত্রীর চিৎকারে তার মা-বাবা ঘর থেকে বের হলে শাওন ওই ছাত্রীকে ছেড়ে দিয়ে দৌড়ে পালায়।

মামলা হওয়ার আগে শাওনের পক্ষে উপজেলার রাজনৈতিক অনেক রথিমহারথি বিষয়টির রফাদফার চেষ্টা করে।রফাদফার বৈঠক থেকে পুলিশ শাওনকে গ্রেফতার করা হয়েছে বলে সূত্র জানায়। সর্বশেষ আজ বিকালে শাওনকে আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মামলা ও ধর্ষণের বিষয় নিশ্চিত করে বলেছেন, বিষয়টির মিমাংসা করতে নানা পক্ষ চেষ্টা করেছে। পুলিশের দৃঢ় হস্তক্ষপে শাওনকে গ্রেফতার করা হয়েছ। ভিকটিমের পরিবারকে নিরাপত্তা দেওয়া হচ্ছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।