Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যা

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে নেশার টাকা না পেয়ে এক যুবক তার বাবা জয়নাল আবেদীনকে (৬০) শ্বাসরোধে হত্যা করেছে। দোয়ানী চালা এলাকায় শনিবার রাতে ঘটা ওই হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার অভিযান চালিয়ে অভিযুক্ত রনি মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যপাড়া ইউনিয়নে দোয়াানি চালা এলাকায়  (শনিবার) ঈদের দিন রাতে নেশার টাকার জন্য বাবা জয়নাল আবেদীনের সাথে ছেলে রনি মিয়ার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। টাকা না পেয়ে রনি ক্ষিপ্ত হয়ে জয়নাল আবেদীনের গলায় বিদ্যুতের কালো তার পেচিয়ে হত্যা  করে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

ওই রাতে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের বড় বোন মরিয়ম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে রনিকে গ্রেফতার করে।

 

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, পিতাকে হত্যার দায়ে ছেলে রনি হোসেনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে আসামি রনি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গাজীপুর আদালতে দেওয়া জবানবন্দিতে হত্যার কথা স্বীকার করেছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।