Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত-২

বার্তা কক্ষ
মার্চ ১২, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা সামস তাবরেজ লিখন (২৭) এবং আব্দুর রউফ (৪৭) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (১২ মার্চ) ভোরে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের দবির মোল্লার গেটে এবং সকাল ৯ টার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বিষয়টি নিশ্চিত করেছেন। লিখন কুষ্টিয়া পৌরসভার দেশওয়ালী পাড়া এলাকার বশির আহাম্মেদের ছেলে। এবং কুষ্টিয়া শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। অন্যদিকে, আব্দুর রউফ কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকার মৃত শফিউদ্দিনের ছেলে। স্থানীয় প্রত্যাক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি দেবব্রত রায় জানান, লিখন আজ ভোর সাড়ে ৬টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে কুমারখালীর দিকে যাচ্ছিলেন। তিনি কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক সড়কের দবির মোল্লার গেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মরিচ ভর্তি স্যালোইঞ্জিনচালিত নছিমন তাকে ধাক্কা দেয়। এতে লিখন মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপর পড়লে তার মাথা থেতলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে, রউফ মোটরসাইকেল নিয়ে সকাল ৯টার দিকে বাড়ি থেকে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন। তিনি কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা এক যাত্রীবাহী বাস তার মোটরসাইকেল টিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রউফের মৃত্যু হয়। এসময় উত্তেজিত জনতা কিছু সময়ের জন্য কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে উত্তেজিত জনতাকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাস এবং নছিমনটিকে আটক করেছে হাইওয়ে পুলিশ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।