Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় মেয়রের অফিসে তালা ভেঙে চুরি

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর অফিসের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে।
রোববার (২৬ ফেব্রুয়ারি) পৌরসভার মেয়রের অফিস কক্ষে এ চুরির ঘটনা ঘটে। এসময় ক্যামেরা, টাকা, ইলেকট্রনিক ডিভাইস সহ কাগজপত্র চুরি করা হয়েছে।
জানা গেছে, রোববার সকালে কর্মচারীরা মেয়রের অফিস রুমের তালা ভাঙা দেখতে পান। তারা ভেতরে ঢুকে কিছু কাগজপত্র এলোমেলো দেখতে পান। পরে শিক্ষাবৃত্তির টাকা, ক্যামেরা, ইলেকট্রনিক ডিভাইস ও কাগজপত্র চুরির বিষয়টি জানতে পারেন।
এঘটনায় তীব্র নিন্দা ও বিচারের দাবি জানিয়েছেন পৌর কর্তৃপক্ষ। এঘটনায় আইনশৃংখলা বাহিনীর একাধিক টিম কাজ করছেন।কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী বলেন, সকালে শুনতে পেলাম আমার অফিস রুমের তালা ভেঙে চুরি করা হয়েছে। খুবই দুঃখজনক ঘটনা। কারা এ ঘটনা ঘটিয়েছেন তা জানি না। যারা এঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এঘটনায় যারা জড়িত তাদের  ধরতে এবং শনাক্তের জন্য সব ধরনের চেষ্টা চালাচ্ছে পুলিশ।পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।
উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারী দুপুরে মেয়রের কার্যালয়ের বারান্দায় টেন্ডার বক্সে কুষ্টিয়া পৌরসভার ১০টি হাটবাজার ইজারার দরপত্র ছিনতাই ও এক দরদাতা দরপত্র টেন্ডার বক্সে ফেলতে গেলে পুলিশের সামনেই সাবেক এক ছাত্রলীগ নেতার হাতে হামলার শিকার হন। এই নিয়ে সারাদেশজুড়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।এদিকে মেয়রের অফিস কক্ষে চুরির ঘটনা ওই ঘটনার কোনো যোগসূত্র আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।