Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সামরুজ্জামান (সামুন)
অক্টোবর ২১, ২০২৩ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া প্রতিনিধি, লাখোকন্ঠঃ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন করেছেন কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন। শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ৫ রাস্তার মোড় মুজিব চত্বরে এ মানববন্ধন থেকে সাংবাদিকরা ৭২ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারের আলটিমেটাম দিয়েছেন।
কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো. জাহিদুজ্জামান আল্টিমেটাম ঘোষণা দিয়ে বলেন, এ সময়ের মধ্যে আসামি গ্রেফতার না হলে মডেল থানা, পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও, রাজপথ অবরোধ ও স্থানীয় পত্রিকাসহ সকল গণমাধ্যমে কলম বিরতির মতো কঠোর কর্মসূচি দেয়া হবে।
একাত্মতা প্রকাশ করে এ মানববন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শরীফ বিশ্বাস’সহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ। যোগ দেন ব্যবসায়ী, পরিবেশবাদীসহ বিভিন্ন সংগঠনের নেতারা। পরে সাংবাদিকরা কুষ্টিয়া শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন।
উচ্চ আদালতের নির্দেশনা উপেক্ষা করে কুষ্টিয়ার পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু তোলার দৃশ্য ধারণ করতে গেলে শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় ৬ টেলিভিশন সাংবাদিকের ওপর হামলা করে সন্ত্রাসীরা। তারা সাংবাদিকদের নৌকাকে স্পিডবোট দিয়ে ধাক্কা মেরে ডুবিয়ে দেয়ার চেষ্টা করে। সেসময় তারা সাংবাদিকদের অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ছিনিয়ে নেয় ভিডিও ধারণ করা একটি ক্যামেরা এবং মোবাইল ফোন। এ ঘটনায় সন্ত্রাসীদের নামে মামলা করেছেন সাংবাদিকরা।
উল্লেখ্য কুষ্টিয়ায় থেকে বিভিন্ন মিডিয়ায় পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের ধারাবাহিক সংবাদ প্রচার করছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।