Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠের বন্ধুমহল এর উদ্যোগে ইফতার মাহফিল

বার্তা কক্ষ
এপ্রিল ২১, ২০২৩ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়ার ঐতিহ্যবাহী মোহিনী মোহন বিদ্যাপীঠ স্কুলের প্রাক্তন ছাত্রদের ভাতৃত্ববোধ বজায় রাখতে ও ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে ২৯ রমজানে প্রাক্তন সকল ব্যাচের বন্ধুমহল এর উদ্যোগে ইফতার মাহাফিলের আয়োজন করা হয়।

আগামীর প্রেরনায় বন্ধুত্ব এই শ্লোগান’কে সামনে রেখে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠের সকল এসএসসি ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল-২৩) ২৯ রমজানে কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠ স্কুলে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় এসএসসি প্রতিটা ব্যাচের মডারেটর’সহ সবাই উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের পিআর কমিটির যে সকল সদস্য কমিটিতে থেকে দায়িত্ব পালন করেছেন তারা হলেন, মোহিনী মোহন বিদ্যাপীঠের ৯৪ এসএসসি ব্যাচের আবু সাঈদ সজল, ৯৪ এসএসসি ব্যাচের ইশতিয়াক সুমন, ৯৪ এসএসসি ব্যাচের একে সবুজ, ৯৫ এসএসসি ব্যাচের প্রকৌশলী সেলিম, ৯৫ এসএসসি ব্যাচের সুফি সাজিদুল ইসলাম ডালিম, ৯৯ এসএসসি ব্যাচের সামরুজ্জামান (সামুন), ৯৯ এসএসসি ব্যাচের মাহফুজ তিতাস, ৯৯ এসএসসি ব্যাচের এস আর সাগর ও ২০০২ এসএসসি ব্যাচের এ জেড সুজন।

যাদের উপস্থিতিতে ইফতার মাহফিলের অনুষ্ঠান আরো প্রাণ ও বন্ধনে আবদ্ধ হয়, তারা হলেন মোহিনী মোহন বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্রদের একাংশ মধ্যে উপস্থিত ছিলেন, মোহিনী মোহন বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্র ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, মোহিনী মোহন বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্র ও মোহিনী মোহন বিদ্যাপীঠ এর বিদ্যাৎসাহী সদস্য এবং কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাইজাল আলী খান,  মোহিনী মোহন বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্র ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ আলী খাঁন’সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ সময় মোহিনী মোহন বিদ্যাপীঠ এর সভাপতি নীরেন্দ্র নারায়ন সাহা স্যার, তপন স্যার , পন্ডিত স্যার, ও বিমল স্যারসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সকল ব্যাচের বন্ধুরা বক্তব্যে বলেন, মোহিনী মোহন বিদ্যাপীঠ বন্ধুমহল এটি একটি অরাজনৈতিক সংগঠন। সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে শরিক হওয়াই আমাদের মূল উদ্দেশ্য। সবাই মিলে মিশে থেকে এবং আগামী দিনে সমাজে ভালো কিছু করার আহব্বান জানান। এবং বন্ধুরা একে অপরের পাশে সব সময় থাকবে বলে সাহস যুগিয়ে দেন।

ইফতার ও দোয়া মাহফিলে সকল বন্ধুদের উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা এবং কিছু ব্যাচের প্রয়াত বন্ধুদের স্মরণে ও শিক্ষকদের আত্মার মাগফেরাত কামনা ও মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকল ব্যাচের বন্ধুদের নিয়ে ইফতার করা হয়। ইফতার ও দোয়া মাহফিল পরিচলনা করেন মিললাইন জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা কারী মোঃ মিজানুর রহমান খাঁন।

কুষ্টিয়া মোহিনী মোহন বিদ্যাপীঠ এর বন্ধুমহলের প্রতিনিধি হিসেবে এসএসসি ৯৭ ব্যাচের মাসুদ পারভেজ রাসেল এর তত্ত্বাবধানে উক্ত ইফতার ও দোয়া মাহফিলের আয়োজক হিসেবে ছিলেন, মোহিনী মোহন বিদ্যাপীঠ স্কুলের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুমহলের আব্দুর রব (জনি), আসাদুর রহমান (আসাদ), গোলজার হোসেন, সবুজ, আকরাম, জিয়াউর রহমান (জিয়া)সহ প্রমুখ।

উক্ত ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন,
মোহিনী মোহন বিদ্যাপীঠের বন্ধু মহলের জাফর উল্লাহ খান (তুষার), লতিফুল খবির কল্লোল, আমিনুর রহমান, প্রকৌশলী মামুন, মুসা খান, সিরাজুল ইসলাম, রনি খান, রাজিব আলী, জন খান, শেখ আরিফুজ্জামান, জাহিদুল, নজরুল ইসলাম, রাজু আহমেদ, তরিকুল ইসলাম, অ্যাডভোকেট জাদু, প্রকৌশলী পাইলট, যমুনা ব্যাংকের ম্যানেজার টিটু, জাহাঙ্গীর আলম এবং সাইফুল ইসলাম।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।