Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ড. রফিকুল ইসলাম হিলালী

বার্তা কক্ষ
এপ্রিল ৫, ২০২৩ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চৌকিধারা নয়াপাড়া গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫টি দরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল, তেল পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শাড়ি লুঙ্গি দিয়েছেন নেত্রকোণা ৩(আটপাড়া-কেন্দুয়া) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সদস্যসচিব ডঃ রফিকুল ইসলাম হিলালী।

মঙ্গলবার (৪এপ্রিল) দুপুরে উপজেলা বিএনপির নেতা-কর্মীদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ১৫টি ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারের মাঝে চাল,ডাল, তেল, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী
ও শাড়ি লুঙ্গি বিতরণ করেন। এ সময় ড: রফিকুল ইসলাম হিলালী বলেন, আমি ব্যক্তিগত ভাবে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও কাপড় দিয়ে পাশে থেকে সমবেদনা প্রকাশ করেছি। আগুনে পুড়ে যাওয়া পরিবার গুলোর পূর্নবাসনের জন্য জরুরি ব্যবস্থা করার জন্য প্রশাসনের কাছে দাবী করছি।

উল্লেখ্য, গত রোববার (২এপ্রিল) দুপুরে নয়াপাড়া গ্রামের জজ মিয়ার বাড়িতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন লেগে জজ মিয়া,হক মিয়া,জাবরিল ফকিরসহ ১৪টি পরিবার সব কিছু হারিয়ে নি:স্ব হয়ে পড়ে। এতে ২২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়ে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবেরী জালাল।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।