Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ক্যামব্রিয়ান কলেজ নারায়নগঞ্জ শাখা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।

রবিবার (২৬ ফেব্রুয়ারি ২০২৩) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৩ ফেব্রুয়ারি ২০২৩ চাঁদপুর জেলার, উত্তর মতলব থানাধীন, মোহনপুর পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার কিছু ছাত্র ও ছাত্রী গোসল করতে নদীতে নামে, এদের মধ্যে দশম শ্রেণির ০২ জন ছাত্র সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তৎক্ষনাৎ সকল ছাত্ররা মিলে একজনকে (শাহরিয়ার ইশতিয়াক শামস১৪) উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে এবং দশম শ্রেণির অপর একজন ছাত্র নিখোঁজ থাকে।

পরবর্তীতে নিখোঁজ ছাত্রের উদ্ধারে বাংলাদেশ কোস্ট গার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে ২৬ ফেব্রুয়ারি ২০২৩ সকাল ০৮৩০ ঘটিকায় মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুম্মিত শাহা (১৫) এর মৃতদেহ উদ্ধার করে। পরবর্তী কার্যক্রমের জন্য মৃতদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।