Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় সংঘর্ষের ঘটনায় বিএনপির ৮৫৯ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

বার্তা কক্ষ
এপ্রিল ২, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেস্ক: খুলনায় পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে বিএনপির ৫৯ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয়ে আরও ৮০০ নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

রবিবার (২ এপ্রিল) সকালে খুলনা সদর থানায় এসআই অজিত কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১ এপ্রিল) রাতে এসআই অজিত কুমার দাস বাদি হয়ে এ মামলাটি করেন।

মামলায় বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, কেন্দ্রীয় যুবদল নেতা নাজমুল হুদা চৌধুরী সাগরসহ ৫৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয়ে আরও ৮০০ নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

এজাহারে নাম উল্লেখ ৫৯ জন আসামি হলেন, মো. ইসতিয়াক আহম্মেদ ইস্তি, মো. তাজিম বিশ্বাস, মো. রাজু শেখ, আব্দুল হাই রুমি, ইশারাত ইসলাম, শেখ কামাল উদ্দিন, মো. জালাল হোসেন, দেলোয়ার হোসেন জসিম, মিজানুর রহমান, আজিজুল বারী হেলাল, আমির এজাজ খান, শফিকুল আলম তুহিন, মনিরুল হাসান বাপ্পি, তরিকুল ইসলাম জহির, মাহাবুব হাসান পিয়ারু, আব্দুল মান্নান মিস্ত্রী, মো. মাসুদ পারভেজ বাব, হেলাল আহম্মেদ সুমন, একরামুল হক হেলাল, মো. নাজমুল হুদা চৌধুরী সাগর, ইবাদুল হক রুবায়েত, মো. মতিউর রহমান বুলেট, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, কিমিয়া সাদাত, শেখ সাদী, হেলাল হোসেন গাজী, বেলাল হোসেন গাজী, মো. ফরিদ মোল্যা, নাইম, গাউসুল গাউস, মো. রবি, মো. জামাল, খান জুলফিক্কার আলী জুলু, মো. নাছিম, আমিন, আসাদ মৃধা, টুকু, কবির ফরাজী, সেলিম হোসেন মন্টু, গাজী আফসার, শহীদ খান, বাদশা ইসলাম, সৈয়দ সাজ্জাদ হোসেন পরাগ, শেখ খায়রুল ইসলাম হিরু, শেখ জামাল উদ্দিন, নুর আলম নুরু, রিয়াজুল কবির, সোহেল, সৈয়দ মো. জুয়েল জুলু, রফিকুল ইসলাম শান্ত, মিজানুর রহমান বাবু, মো. দেলোয়ার হোসেন খান, শেখ মির্জা মাহামুদ, কাজী মো. মিজানুর রহমান, মো. আলামিন শেখ, মফিজুল সরদার (২), মাফিজুল ও শেখ মো. আব্দুল্লাহেল কাফি শখা, হুমায়ুন কবির পলাশ ও মো. সাহিদুল ইসলাম।

জানা গেছে, শনিবার (১ এপ্রিল) বিকেলে বরিশাল মহানগরীর কেডিঘোষ রোডের বিএনপি অফিসের সামনে বিদ্যুৎ, গ্যাসসহ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ ও ১০ দফা বাস্তবায়নের দাবিতে বিএনপির কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচি পালনকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপের ঘটনা ঘটে।

এ বিষয়ে এসআই অজিত জানান, শনিবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের গাড়ির ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ায় ৫৯ জনের নাম উল্লেখ করে ৮০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরইমধ্যে এ মামলায় আটজনকে গ্রেফতার করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।