Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

বার্তা কক্ষ
এপ্রিল ১৯, ২০২৩ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও যুবলীগের সাবেক সদস্য এবং শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় জেলা শহরের উদয়ন মোড়ে এ ঘটনা ঘটে। নিহত খায়রুল আলম জেম (৪৮) শিবগঞ্জ পৌর এলাকার মর্দনা গ্রামের মাইনুল আহসানের ছেলে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. মুনিরা খাতুন বলেন, ‘সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা চলাকালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থানে গভীর জখম ও মাথায় অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে। এতে রক্তশূন্য হয়ে মারা যান।’

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, ‘শহরের উদয়ন মোড় এলাকায় খায়রুল আলম জেমকে কুপিয়ে জখম করে কয়েকজন দুর্বৃত্ত। তাকে স্থানীয়রা উদ্ধার করে জেলা হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’

ঘটনার পর রাতে সদর হাসপাতালে জেমকে দেখতে যান সদর আসনের এমপি আব্দুল ওদুদ। এ সময় তিনি এই হত্যাকাণ্ডের জন্য পৌর মেয়র মোখলেসুর রহমান ও ঢাকার ডিআইজি নুরুল ইসলাম এবং স্থানীয় পুলিশ প্রশাসনকে দায়ী করেন। সেইসঙ্গে হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান।

এদিকে, হত্যাকাণ্ডের পর দলীয় নেতাকর্মীরা হাসপাতালে ভিড় জমান। পরে তারা ন্যায় বিচারের দাবিতে থানার সামনে বিক্ষোভ করেন। পুলিশ সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে নেতাকর্মীরা সেখান থেকে সরে আসেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।