Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন

এম এ জলিল আকন্দ শশী
অক্টোবর ১১, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর প্রতিনিধি, লাখোকন্ঠঃ জামালপুর চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর হাতে শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনায় নিন্দা ও দোষী শিক্ষার্থীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস ) জামালপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার (১১ অক্টোবর) সকালে শহরের বকুলতলা চত্বরে জামালপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুনের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়।

বক্তব্য রাখেন,সরকারি আশেক মাহমুদ কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাকের আহমেদ চৌধুরী, জেলা সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম বি আব্দুল জলিল আকন্দ, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, জেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে বিভিন্ন সময়ে শিক্ষকদের ওপর নানাভাবে নির্যাতন ও লাঞ্ছনার ঘটনা দিন দিন বেড়েই চলেছে। শিক্ষকদের নিরাপত্তা আজ নেই বললেই চলে। এ সময় শিক্ষক লাঞ্ছিত ঘটনার সঙ্গে জড়িত শিক্ষার্থীর দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতসহ শিক্ষক সুরক্ষা আইনের দাবি জানান তারা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।