Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

জনগণ যখন সঙ্গে থাকে কোন ষড়যন্ত্রই কাজে দেয়না-স্বরাষ্ট্রমন্ত্রী 

বার্তা কক্ষ
এপ্রিল ২৯, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধি: কোন ষড়যন্ত্র কোন পেশীশক্তি বিশ্বাস করিনা । আমরা বিশ্বাস করি জনগণের রায়। আমরা মনে করি জনগণ সঙ্গে আছে। কোন ষড়যন্ত্র কাজ হবেনা। বিদেশী কোন দেশ কি বললো সেটা কাজ হবেনা। দেশের জনগণ যখন সঙ্গে থাকে কোন ষড়যন্ত্রই কাজে দেয়না বলে হুশিয়ারি উচ্চারণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টায়  কুমিল্লা চান্দিনা পৌর আধুনিক কমিউনিটি সেন্টার মিলনায়তনে জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,প্রযুক্তি ব্যবহারে নতুন প্রজন্ম এগিয়ে যাচ্ছে। ২০৪০সালে আমাদের নতুন প্রজন্ম আধুনিক স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাবে।তবে স্মার্ট ও আধুনিক প্রযুক্তির অপব্যবহার থেকে বিরত থাকতে আহবান জানান মন্ত্রী। যারা অপব্যবহার করবে তারা আইনের মুখোমুখি হবেন বলে

এসময় কুমিল্লা-৭ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপিসহ কুমিল্লা উত্তর জেলাআওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের সহ চান্দিনা উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।