Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৪

বার্তা কক্ষ
এপ্রিল ৩০, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এক শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।রোববার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের উপজেলার বাঘিল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার, একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথী আক্তার, অটোরিকশাচালক নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হাকিম মিয়া এবং গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা মিয়া।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামালপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও একজন।

এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।