Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়া সীমান্তে ৪’শ শিশুকে ঈদ উপহার ও নতুন টাকা দিলো ‘শিশুস্বর্গ ফাউন্ডেশন’

বার্তা কক্ষ
এপ্রিল ১৯, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় প্রতিনিধি: দেশের উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ার সীমান্তের ৪’শ শিশুর মুখে হাসি ফুটালো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবিয়ান) এর সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিশুস্বর্গ ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নতুন জামা ও নতুন টাকার সেলামি পেয়ে খুশিতে আত্মহারা সীমান্তের কোমলমতি শিশুরা।

আজ বুধবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের ঈদ উপহার অনুষ্ঠানে ৪০০ জন শিশুকে উপহার দেয়া হয় নতুন জামা ও নতুন টাকা প্রদান করা হয়।

এ সময় নতুন জামা ও টাকা পেয়ে শিশুদের মুখে ফোটে উঠে হাসির ঝিলিক। প্রতি বছর এ দিনটির অপেক্ষায় থাকে সীমান্তের প্রত্যন্ত অঞ্চলের কোমলমতি শিক্ষার্থীরা। শিশুস্বর্গ ফাউন্ডেশনের আয়োজনে খন্দকার সামসুজ্জোহা নিয়াজিদের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের নতুন জামা উপহার ও নতুন টাকা দেন পঞ্চগড় সুপার এস এম সিরাজুল হুদা,পিপিএম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম সফিকুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া,পঞ্চগড় জেলা শাখার পুনাকের সভানেত্রী মনিরা ইয়াসমিন আঁখি, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সাঈদ চৌধুরী,তেঁতুলিয়া মডেল থানা ওসি তদন্ত আরমান,বিশিষ্ট সমাজ সেবক মোখলেছুর রহমান ও শিশুস্বর্গের পরিচালক কবীর আকন্দসহ বিশিষ্ট অতিথিবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি সীমান্তবর্তী উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৪০০ শিশুদের মাঝে ঈদের নতুন জামা ও নতুন টাকা তুলে দেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।