Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

থামছে না যুবকের নিপিড়ন-পরকীয়া, ক্ষতিগ্রস্তদের মানববন্ধন

নিউজ রুম
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা প্রতিনিধি, লাখোকন্ঠঃ বরগুনায় যুবকের লালসায় নিপিড়ন ও পরকীয়ার বলি হয়েও প্রতিকার না পাওয়ায়  মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্ত এলাকাবাসী। শনিবার(৩০ সেপ্টেম্বর) সকালে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কয়েক শতাধিক নারী-পুরুষ সহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
অভিযুক্ত কালাম  মৃধা একই ওয়ার্ডের মৃত নুরু মৃধার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, নিপিড়ন ও পরকীয়াসহ একাধিক অভিযোগ স্থানীয়দের। ভুক্তভোগীদের একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে।
ওই ওয়ার্ডের মৃত রাসেল মুন্সির স্ত্রী ভুক্তভোগী নারগিচ(৩০) বেগম বলেন, কালাম মৃধা আমার প্রতিবেশী। আমার স্বামীর মৃত্যুর পর থেকেই আমাকে কুদৃষ্টিভঙ্গিতে তাকাতো এবং কুপ্রস্তাব দিত। তার কুপ্র’স্তাবে আমি রাজি না হওয়ার ২০২১ সালের ২  অক্টোবর দিবাগত রাতে আমার ঘরে ঢুকে কৌশলে জোর পূর্বক ধর্ষণ করে। পরে আমি বরগুনা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা করি তার বিরুদ্ধে । তিনি প্রভাবশালী হওয়ার কারণে আমিও এখনো সুবিচার পাইনি। আমার মত এই গ্রামে আরো কয়েকজন বিবাহিত নারীর সাথে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।
অপর এক ভুক্তভোগী জোসনা (৩৫) বলেন, কালার মৃধা তার স্ত্রী থাকা সত্ত্বেও  বিবাহ গোপন রাখিয়া আমাকে ২ য় বিবাহ করে এক লাখ টাকা দেনমোহরে। বিয়ের কয়েক মাস পর নৌকা ও জাল কেনার জন্য আমার বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য আমাকে বলেন। টাকা না দেওয়ার অস্বীকার করলে বিভিন্ন সময় আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। আমার ভাই বিষয়টি জানতে পেরে স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করে।  চিকিৎসা শেষে পাথরঘাটা থানায় মামলা না নেয়ায় বরগুনা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা করি। আমার মত আরও বেশ কয়েকজন নারীর ইজ্জত নিয়েছে যেগুলো এখনো সমাজে প্রকাশ হয় নাই। মানববন্ধনের মাধ্যমে তাদের বিচার দাবি করি।
এ বিষয়ে অভিযুক্ত কালাম মৃধা মুঠোফোনে বলেন, গত দুই বছর আগে আমার সাথে একটি ঝামেলাকে কেন্দ্র করে এলাকার কিছু লোকজন আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান চিকিৎসার জন্য বিদেশে থাকার কারণে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, মানববন্ধনের বিষয়টি শুনিনি, তাছাড়া এখন পর্যন্ত কেউ তার বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কালামের বিরুদ্ধে আদালতে মামলা থানায় আসছে কিনা বিষয় জানতে চাইলে তিনি বলেন এখন পর্যন্ত আদালতের কোন নির্দেশনা পাইনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।