Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের মহাস্রোতে আছি আমরা : স্বরাষ্ট্রমন্ত্রী

বার্তা কক্ষ
মার্চ ১২, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, উন্নয়নের মহাস্রোতে আছি আমরা। আইনশৃঙ্খলা বাহিনী সঠিকভাবে দায়িত্ব পালন করছে বলেই দেশের মানুষ ভালো আছে স্বস্তিতে আছে। আইনশৃঙ্খলার উন্নতির কারণেই দেশে উন্নয়ন হচ্ছে।

রোববার (১২ মার্চ) দুপুরে জামালপুর রিক্রিয়েশন ক্লাব উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উন্নয়নে নারীদের অংশীদারিত্ব নিয়ে মন্ত্রী বলেন, নারীদের পাশে রেখে আমরা কাজ করে চলেছি বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের সার্বিক উন্নয়নে নারীরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

রিক্রিয়েশন ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, দুর্নীতি দমন কমিশনের কমিশনার জহুরুল হাসান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান, অতিরিক্ত আইজিপি মাহবুবর রহমান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি বাবু দেবদাস ভট্টাচার্য, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, পুলিশ সুপার নাছির উদ্দিন, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, গুলশান ক্লাবের সভাপতি রফিকুল আলম হেলাল ও রিক্রিয়েশন ক্লাবের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী ও জামালপুর পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানুসহ আরও অনেকেই।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।