Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে সড়কে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী-শিশুসহ নিহত ৩

বার্তা কক্ষ
মার্চ ১৩, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে মালবাহী পিকআপ, যাত্রীবাহী অটোরিকশা ও বাঁশ ভর্তি ভটভটির ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত অন্তত ৫জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নন্দীগ্রাম পৌর এলাকার দামগাড়া মহল্যার মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল বাহার (৪০), ওমরপুর এলাকার তানসেন আলীর ছেলে আব্দুল আলিফ (৩) এবং নামুইট মহল্যার সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২০)। আহতরা হলেন- ওমরপুর মহল্যার তানসেন আলীর স্ত্রী মুমি আকতার (২০) ও তার বাবা-মা উপজেলার হাটধুমা গ্রামের শহিদুল ইসলাম (৪৫) এবং মমেনা খাতুন (৪০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত অন্য দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানিয়েছে, নন্দীগ্রাম বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা বগুড়াগামী অটোরিকশা ও বগুড়া থেকে ছেড়ে আসা নাটোরগামী পিকআপ (ঢাকা-মেটো ন- ১৬-২৩৮৩) কুন্দারহাট বাসস্ট্যান্ডে মহাসড়কে পৌঁছিলে ভাটগ্রাম হাটখোলা রাস্তা থেকে বাঁশভর্তি ভটভটি ওঠার সময় ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই কলেজছাত্র, শিশু ও অটোরিকশা চালক নিহত হন। হাইওয়ে থানা পুলিশ ও নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) হাসানাত আলী বলেন, মরদেহগুলো তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পিকআপের চালক ও হেলপারকে পাওয়া যায়নি। অটোরিকশা এবং পিকআপ আটক করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।