Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে সাংবাদিকদের সাথে বিকল্পধারা সাংগঠনিক সস্পাদকের মতবিনিময় 

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

তছলিম শিকদার, নোয়াখালীঃনোয়াখালীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সস্পাদক ব্যারিস্টার ওমর ফারুক। সোমবার সন্ধ্যা ৭টায় নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্রীয় সম্ভাব্য রাজনৈতিক মেরুকরণ, সকল দলের মতামতের মূল্যায়ন, বিকল্পধারার অবস্থান, নির্বাচন নিয়ে শংকা, ডিজিটাল নিরাপত্তা আইনসহ নানা বিষয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যারিস্টার ওমর ফারুক।
তিনি বলেন, দেশের জনগণ সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায়। বিকল্পধারা বাংলাদেশও অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন চায়।
নির্বাচন কেন্দ্রিয় সম্ভাব্য রাজনৈতিক মেরুকরণ প্রসঙ্গে তিনি বলেন, বিকল্পধারা দেশে শান্তি, স্থিতিশীলতা দেখতে চাই। তাই সবদিক বিবেচনা করে দেশ ও জনগণের কল্যাণে যে সিদ্ধান্ত নেওয়া দরকার বিকল্পধারা সেটাই করবে। ডিজিটাল নিরাপত্তা আইন গণমাধ্যমের জন্য হুমকি উল্লেখ করে বিকল্পধারা এ আইন বাতিল চায় বলে মত প্রকাশ করেন তিনি।
এ সময় নোয়াখালী ১ (চাটখিল-সোনাইমুড়ি) আসন থেকে আগামী নির্বাচনে নিজের দল বা জোট থেকে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেন বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সস্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।