Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের দেবীগঞ্জের সাবেক চেয়ারম্যান আবু তোয়াবের মৃত্য

বার্তা কক্ষ
এপ্রিল ২৫, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন, স্টাফ রিপোর্টার: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তোরাব সরকারের মৃত্যু হয়েছে। ২৪ এপ্রিল সোমবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আবু তোরাব সরকার দেবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন বর্তমানে তিনি জাতীয়তাবাদী দল বিএনপির দেবীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক ছিলেন। এছাড়াও তিনি ৩নং দেবীগঞ্জ সদর ইউনিয়নের পরপর ৩বার বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি এলাকায় তোরাব চেয়ারম্যান নামে পরিচিত। দেবীগঞ্জের জনপ্রিয় চেয়ারম্যানদের মধ্যে আবু তোয়াবুর রহমান একজন। তার বাড়ী উপজেলা সদরের সবুজপাড়া এলাকায়।

আবু তোয়াবুর রহমান দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদের বড় ভাই ও পঞ্চগড় জেলা পরিষদের সাবেক ফরিদ হাসান সরকারের বাবা। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, লিভার, হার্টসহ নানা রোগে শারিরীক ভাবে অসুস্থ্য ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দিনাজপুরে চিকিৎসা সেবা নিচ্ছিলেন।
তার ২ ছেলে রয়েছেন। আগামীকাল মঙ্গলবার ২৫ এপ্রিল দেবীগঞ্জ উপজেলা সদরের দেবীগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে দুপুরে জানাজা শেষে তাকে দাফন করা হবে৷



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।