Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পাড়ায় পাড়ায় সরকারের উন্নয়ন প্রচার করতে হবে: এলএলবি রানা

বার্তা কক্ষ
এপ্রিল ১, ২০২৩ ১১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ, (বগুড়া) নন্দীগ্রামঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি বলেছেন, উপজেলার প্রতিটি গ্রামের পাড়ায় পাড়ায় মানুষের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে। সাধারণ মানুষকে সরকারের সফলতার কথা বোঝাতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশ বদলে গেছে। শেখ হাসিনা শুধু আমাদের প্রধানমন্ত্রী নয়। জাতির জনকের কন্যা, মানবতার মা। আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে মাঠ পর্যায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার বিকালে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম হাইস্কুল হলরুমে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন তিনি।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাদশার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা, দপ্তর সম্পাদক এফ ফারুক কামাল, আ’লীগ নেতা কালিপদ রায়, মোজাম্মেল হক, ইব্রাহিম আলী প্রমূখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।