Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পিকআপ-ট্রাক সংঘর্ষে প্রাণ গেলো ৩ জনের

বার্তা কক্ষ
এপ্রিল ৯, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। রবিবার (৯ এপ্রিল) সকালে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মালঞ্চ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর সদর উপজেলার বিয়ারা পলাশতলা গ্রামের আবুল করিমের ছেলে শাহ আলম (৩৫), কুড়িগ্রামের উলিপুর উপজেলার নারিকেল বাড়ি এলাকার চঞ্চল বর্মন (৩২) ও জামালপুর সদর উপজেলার নান্দিনার শ্রীপুর এলাকার পিকআপ চালক কাজল (৩৫)। তারা সবাই গ্রামীণফোন কোম্পানিতে কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মালঞ্চ এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে দেওয়ানগঞ্জগামী ট্রাক ও জামালপুর শহরগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ ভ্যানে থাকা তিনজন নিহত হন। তারা রাতে দেওয়ানগঞ্জে গ্রামীণফোন টাওয়ারের কাজ শেষ করে সকালে অফিসে যাচ্ছিলেন।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, নিহতদের মরদেহ মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। পুলিশ ট্রাক ও পিকআপ ভ্যান জব্দ করেছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।