Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্যান্টের নীল জিপারে মোড়ানো ছিল ৫শ’ পিচ ইয়াবা

বার্তা কক্ষ
আগস্ট ২৬, ২০২৩ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাকিব হাসান ,মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলা থেকে ৫শত পিস ইয়াবাসহ রমেন্দ্রনাথ সরকার ওরফে রমেন সরকার(৫৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ আগস্ট ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ড এলাকার আল্লাহর দান কাচ্চি বাড়ি রেস্তোরাঁর সামনের থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রমেন সরকার রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সাতপাড়  গ্রামের  রসিদ লাল সরকারের ছেলে।

 বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পটুয়াখালী পুলিশ সুপার (অপরাধ ও প্রসাশন) আহমদ মাঈনুল হাসান।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি  রাজৈর উপজেলার টেকেরহাট বাসস্ট্যান্ড এলাকার আল্লাহর দান কাচ্চি বাড়ি রেস্তোরাঁর সামনে একজন মাদক ব্যবসায়িক মাদক বিক্রি উদ্দেশ্য দাড়িয়ে আছে। এমন সংবাদে এসআই এস এ এম ফরহাদ রাহী মীরের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে রমেন সরকার  নামের একজনকে আটক করে তার দেহ তল্লাশি করে তিনটি ছোট ছোট প্যাকেটে প্যান্টের নীল রং জিপারে দুইটিতে ২শ’ পিস করে মোট ৪শ’ ও আর একটি জিপারে ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এএইচ এম সালাউদ্দিন বলেন,আটককৃত আসামির নামে রাজৈর থানাতে একটি মাদক মামলা করা হবে। মাদকের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার আছি। এ কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।