Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে বাল্য বিবাহরোধে ওরিয়েন্টেশন

বার্তা কক্ষ
মার্চ ২০, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আবুল হাসনাত রিন্টু, ফেনী: আর নয় বাল্য বিয়ে, এগিয়ে যাবো স্বপ্ন নিয়ে’ শ্লোগানকে ধারণ করে ফেনীতে বালবিবাহ নিরোধ আইন ২০১৭ ও বিধিমালা ২০১৮ বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০ মার্চ) সকালে বাংলাদেশ বাল্যবিবাহ প্রতিরোধ প্রকল্পের আওতায় ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালার আয়োজন করে এনজিও ইপসা।
এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। অতিরিক্ত জেলা প্রশাসক মাসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনোয়ার হোসাইন পাটোয়ারী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নাছরীন আক্তার। প্রকল্পের জেলা সমন্বয়কারী মো. সাজেদুল আনোয়ার ভূঁঞার সঞ্চালনায় মুক্ত আলোচনায় অংশ নেন সাংবাদিক আবু তাহের, বখতেয়ার মুন্না, আরএম আরিফুর রহমান, নাজমুল হক শামীম, দিলদার হোসেন স্বপন প্রমুখ। এছাড়াও সভায় জেলায় কর্মরত সাংবাদিকরা অংশ গ্রহন করেন।
সভায় বক্তারা বলেন, বাল্যবিবাহ প্রতিরোধে সম্মিলিত প্রচেস্টা প্রয়োজন। এ জন্য জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, কমিউনিটি লিডার, শিক্ষক, ইমামসহ সবাইকে নিজনিজ অবস্থান থেকে ভুমিকা রাখতে হবে। সবাইকে বাল্যবিবাহের কুফল জেনে এ সংক্রান্ত আইন বাস্তববায়নে সহযোগিতা করতে হবে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।