Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

বার্তা কক্ষ
জুলাই ২৭, ২০২৩ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

রফিকুল আলম বকুল, মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুরের মুজিবনগরে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  পুরস্কার বিতরণ করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।উপজেলা  নির্বাহি অফিসার অনিমেষ বিশ্বাস এর সভাপতিত্বে এবং উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন এর  সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ  শামীম হাসান , পুলিশ সুপার রাফিউল আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  মুজিবনগর    উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা,    বাগোয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব হোসেন, মহাজনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমাম হোসেন মিলু,    উপজেলা সহকারী শিক্ষা অফিসার আহসানুল হাবিব ও  মোঃ সামসুজ্জোহা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক আমিনুর রহমান, গোলাম ফারুক পালন, আলমগীর হোসেন ও শিরিনা খাতুন,।প্রথম দিনের অনুষ্ঠান সঞ্চালনা করেন পুরুন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা খাতুন।  ২৬ জুলাই প্রতিযোগিতার উদ্বোধন ও প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয় আজ ২৭ তারিখ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনালে মহিষনগর আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ০-১ ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে জতারপর সরকারী প্রাথমিক বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন আনন্দবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়। চমৎকার পরিবেশে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলার অবসরপ্রাপ্ত শিক্ষকরা এ প্রতিযোগিতায় দাওয়াত পেয়েে উপজেলা শিক্ষা অফিসারের ভুয়সী প্রশংসা করেন।  প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রতিযোগিতার খেলা উপভোগ করেন, শিক্ষার্থীদের খেলাধুলায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান এবং উৎসাহিত করেন।
  প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, মানসম্মত ও কোয়ালিটি এডুকেশন নিশ্চিত করতে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষার পাশাপাশি বিভিন্ন রকম খেলাখুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় আত্মবিশ্বাসের সাথে অংশগ্রহণ করতে হবে।  প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন  স্মার্ট  বাংলাদেশ গড়তে তোমাদের যুগোপযোগী হিসেবে গড়ে উঠতে হবে। তিনি বর্তমান সরকারের সময় শিক্ষাক্ষেত্রে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।  মুজিবনগর উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে নুতন ভবন নির্মান ও অবকাঠামো নির্মানের কথা উল্লেখ করেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদের যুগোপযোগী করে গড়ে তোলার আহবান জানান তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।