Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সাংবাদিকদের সম্মানে সাবেক মেয়র কামালের ছেলের ইফতার

বার্তা কক্ষ
এপ্রিল ১৫, ২০২৩ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বরিশাল প্রতিনিধি: বরিশালের সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মোনাজাতের আয়োজন করেছেন বিএনপির প্রয়াত সাবেক মেয়র আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রুপন। আজ বিকেলে শনিবার নগরীর বগুরা রোডের ক্রাউন কনভেনশন হলে এই ইফতারির আয়োজন করা হয়। এতে বিএনপির সাবেক ও বর্তমান কাউন্সিলর এবং মহানগর বিএনপির কয়েক নেতাসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে সাবেক মেয়র কামাল পুত্র রুপন তার প্রয়াত বাবা এবং পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন। এসময় অতীতের মতো তার পরিবারকে সমর্থন করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে আসন্ন সিটি নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে প্রশ্ন করা হলে রুপন বলেন, তার পরিবার রাজনৈতিক পরিবার। তার বাবা বরিশাল পৌরসভার কমিশনার, প্রশাসক, নির্বাচিত চেয়ারম্যান, সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র এবং নির্বাচিত মেয়র ছিলেন। রাজনৈতিক পরিবার হওয়ায় যে কোন নির্বাচনে অংশগ্রহণের অধিকার তার রয়েছে। তবে অনুষ্ঠানে বিএনপির সাবেক ও বর্তমান কাউন্সিলর এবং পদবীধারী একাধিক বিএনপি নেতা উপস্থিত থাকায় আসন্ন সিটি নির্বাচনে নিজের প্রার্থিতার ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি তিনি। তবে ইফতারির আগে বিভিন্ন টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে সিটি নির্বাচনে স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বিতার কথা বলেন তিনি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।