Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নির্বাচনের নামে ভাঁওতাবাজি করছে: পরশ

নিউজ রুম
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি নির্বাচনের নামে ভাঁওতাবাজি করছে। এদেশকে অস্থিতিশীল ও বিদেশিদের দৃষ্টি আকর্ষণের জন্য তাদের পুরনো লাশের রাজনীতি করতে চায়। বিএনপির এ অপরাজনীতি সফল হতে দেবে না যুবলীগ। বিএনপি কাচের ঘর, টোকা দিলেই ভেঙে যাবে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ‘পদযাত্রার নামে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, সহিংস রাজনীতি’র প্রতিবাদে ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, স্বাধীনতাবিরোধীদের এদেশে রাজনীতি করার অধিকার নাই। আর স্বাধীনতাবিরোধীদের সঙ্গে রাজনীতি করে যারা সুবিধা নেয় তাদের রাজনীতিও বন্ধ করে দিতে হবে। গণরায়ের মাধ্যমে স্বাধীনতাবিরোধীদের সাজার আওতায় আনতে হবে। দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে সেই অপরাধে তাদের বিচার করতে হবে।

আরো পড়ুনঃ ৬ বছর পর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

তিনি আরও বলেন, এদেশের উন্নয়ন শুধু শেখ হাসিনার সরকারের আমলেই হতে পারে। বঙ্গবন্ধু এদেশের স্বাধীনতার জন্য যে ত্যাগ স্বীকার করেছেন একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। জনগণের প্রতি শেখ হাসিনার যে দায়িত্ববোধ তা আর কোনো সরকার দেখাতে পারেনি।

পরশ বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি বিএনপি-জামায়াত ও স্বাধীনতাবিরোধীদের পছন্দ হচ্ছে না। বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে বিদেশিদের কাছে সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে। এসব অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এদেশে কেউ থাকতে চাইলে স্বাধীনতার পক্ষে থাকতে হবে।

আরো পড়ুনঃ লক্ষ্মীপুরে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে প্রাণ গেল কিশোরের

সঞ্চালকের বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি-জামায়াত দেশ ও জাতির কল্যাণ চায় না। এদেশের মানুষ ভালো থাকুক তা সহ্য হয় না তাদের। দেশের উন্নয়ন অগ্রগতি তারা চায় না।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।