Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ার সেই প্রধান শিক্ষক গ্রেফতার

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া গ্রামের  চাইল্ড হেভেন স্কুলের বোরকা পরা ছাত্রীদের হেনস্তা ও  নবীকে কটুক্তির অভিযোগে প্রধান শিক্ষক আবু সালেহ গ্রেফতার। এঘটনায় ভুক্তভোগী ছাত্রীদের অভিভাবক মামলা দায়ের করেছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে কয়া গ্রাম থেকে শিক্ষক আবু সালেহকে গ্রেফতার করেছে পুলিশ।  বিষয়টি নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন।
ভুক্তভোগী ছাত্রীরা বলেন, আমরা নিয়মিত বোরকা পরে স্কুলে যায়। স্কুলের প্রধান শিক্ষক সালেহ স্যার আমাদের বোরকা পরতে নিষেধ করেছেন। বোরকা পরে স্কুলে গেলে তিনি আমাদের বিদ্যালয় থেকে বের করে দেয়ার হুমকি দিয়েছেন। তিনি আমাদের হেনস্তা করেছেন এবং নবীকে কটুক্তি করেছেন। আমরা উপযুক্ত বিচার চাই।হেনস্তার শিকার ছাত্রী ও অভিভাবকরা বলেন, বোরকা পরতে নিষেধ করা ও হেনস্তা করায় সোমবার স্কুল চলাকালীন সময়ে প্রধান শিক্ষক আবু সালেহ অফিস রুমে কয়েকজন অভিভাবক ও ছাত্রী গিয়েছিলাম। আমরা প্রতিবাদ করলে ওই শিক্ষক বোরকা পরে স্কুলে আসতে নিষেধ করেন এবং অভিভাবকদের সামনে নবীকে কটুক্তি করেন।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবি করে বিক্ষোভ করে এলাকাবাসী, ভুক্তভোগী ছাত্রী ও তাদের অভিভাবক। পরে গতকাল মামলা দায়ের করে ভুক্তভোগী ছাত্রীর অভিভাবক। এ ব্যাপারে কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ  বলেন, তদন্ত করে নিয়ম অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন বলেন, বোরকা পরা ছাত্রীদের হেনস্তা ও  নবীকে কটুক্তির মামলায় প্রধান শিক্ষক আবু সালেহকে গ্রেফতার করা হয়েছে। তাকে গ্রেফতার করতে খুব বেগ পেতে হয়েছে। সে পার্শ্ববর্তী উপজেলায় বিভিন্ন এলাকায় চলন্ত অবস্থায় ছিলেন। পরে বুধবার ভোরে তার বোনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর অভিভাবক বাদী হয়ে মামলা দায়ের করেছেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।