Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন চিলাহাটির মায়া

বার্তা কক্ষ
আগস্ট ১০, ২০২৩ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ওহাবুল হক, চিলাহাটি (নীলফামারী) প্রতিনিধি : সার্ক কালচারাল সোসাইটি কর্তৃক প্রবর্তিত “মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২৩” পেলেন নীলফামারী জেলার চিলাহাটির ভোগডাবুড়ী ইউনিয়নের ইউপি সদস্যা আফরোজা আক্তার মায়া।

সার্ক কালচারাল সোসাইটি ভারতে প্রতিষ্ঠিত এক সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা।মানবকল্যাণ ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সংগঠন ও জুড়ি বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ পুরষ্কারের জন্য মনোনীত হয়েছেন তিনি।

প্রতিক্রিয়া ব্যক্ত করেন ভোগডাবুড়ী ইউনিয়নের ইউপি সদস্যা আফরোজা আক্তার মায়া বলেন, যে কোন পুরস্কার প্রাপ্তি যেমন আনন্দের, পাশাপাশি কাজের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অবশ্যই প্রেরণা যোগায় এবং এধরণের সম্মাননা কাজের ক্ষেত্র ও দায়িত্ব বাড়ায়।

এজন্য আমি মহান আল্লাহ তায়ালার প্রতি গভীরভাবে কৃতজ্ঞ এবং সবার কাছে দোয়া চাই, যেন দেশ ও সমাজের কল্যাণে বাকী জীবনটুকু আন্তরিকতার সাথে কাজ করে যেতে পারি। গত ৪ আগস্ট ঢাকার এশিয়া হোটেল এন্ড রিসোর্টে ইউপি সদস্যা আফরোজা আক্তার মায়া মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।