Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে সিএনজি-অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার

বার্তা কক্ষ
এপ্রিল ১৬, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: আন্ত:জেলা ডাকাত ও সিএনজি-অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জের ডিবি পুলিশ। গেলো শুক্রবার থেকে রবিবার সকাল পর্যন্ত মুন্সীগঞ্জ, নারায়নগঞ্জ ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে লক্ষীপুরের মনির হোসেন (৩২), পিরোজপুরের রুবেল হাওলাদার (৩৩), মুন্সীগঞ্জের জাহাঙ্গীর (৩৯), অহিদ (৪৫), নয়ন আহমেদ রওফে রাসেল (৩২), ওমর ফারুক (২৬) ও মোকসেদ বেপারী (৪১)। এদের মধ্যে মনির ও রুবেল ২০২২ সালের ৩০ অক্টোবর ফেনীর সোনাজাগীতে প্রকাশ্যে এক স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে স্বর্ণালংকার লুটে নিয়ে আত্মগোপনে থাকে। রবিবার দুপুরে মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস্) মো. আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, সদর সার্কেল খান্দার খায়রুল ইসলাম, ওসি ডিবি আবুল কালাম আজাদ প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, চলতি বছরের ১০ এপ্রিল জেলার টঙ্গীবাড়ি উপজেলার ছোট কেওয়ার গ্রামে ৩ ছিনতাইকারী চালককে ভয়ভীতি দেখিয়ে অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় অটোরিকশা চালক লতিফুর রহমান আশিক (২০) সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। গেলো শুক্রবার (১৪ এপ্রিল) ওই মামলার ছায়া তদন্ত শুরু করে জেলা ডিবি পুলিশের টিম।তদন্তকালীন মুন্সীগঞ্জ, নারায়নগঞ্জ ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মনির হোসেন, জাহাঙ্গীর ও অহিদকে গ্রেপ্তার করতে সক্ষম হন। পরে গ্রেপ্তরকৃত মনিরের দেওয়া তথ্যের ভিত্তিতে পরদিন শনিবার জেলার সিরাজদীখান উপজেলার নীমতলা এলাকায় অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুপার জানান, ডিবির হেফাজতে ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছে জানা যায় মুন্সীগঞ্জ, নারায়নগঞ্জ ও ঢাকার আশপাশ এলাকায় কৌশলে অটোরিকশা-মিশুক ভাড়া করে তাদের টার্গেট করা স্থানের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে নির্জন স্থানে চালককে ঘায়েল করে অটোরিকশা-মিশুক ছিনিয়ে নিয়ে যায়। প্রয়োজনে চালকজে খুন পর্যন্ত করে থাকে। ছিনতাইয়ের পাশাপাশি তারা ডাকাতির সঙ্গে সম্পৃক্ত হয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় মনির ও রুবেলসহ অপরাপর ডাকাত সদস্যরা ফেনীর সোনাগাজীতে প্রকাশ্যে স্বর্ণ ব্যবসায়ীকে হত্যা করে স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।

তিনি আরও জানান, অভিযানের ধারাবাহিকতায় শনিবার বিকেল সোয়া ৪ টার দিকে ডিবির টিম জেলার লৌহজংয়ে অভিযান চালিয়ে দু’টি চোরাই অটোরিকশাসহ রাসেল ও ফারুককে গ্রেপ্তার করেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল সকাল পৌনে ১০ টার দিকে লৌহজং থেকে একটি অটোরিকশা উদ্ধারসহ মোকসেদকে গ্রেপ্তার করতে সক্ষম হন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।