Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর জেলা রোভার স্কাউটস এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

বার্তা কক্ষ
আগস্ট ৩, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

রফিকুল আলম বকুল, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলা রোভার স্কাউটস এর উদ্যোগে জেলা প্রশাসকের অফিস চত্বরে বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনারের সারা দেশে  অনুশাসন ৫০ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটস এর সভাপতি  শামীম হাসান এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক লিউজা উল জান্নাহ,  জেলা রোভারের কমিশনাার ও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম, সহ-সভাপতি নুরুল আহমেদ, সম্পাদক ফররুখ আহমদ উজ্জ্বল, জেলা রোভারের কোষাধ্যক্ষ রফিকুল আলম বকুল, ডিআরএসএল আনোয়ার হোসেন, যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন  সহকারী কমিশনার ওয়াজেদুল ইসলাম, জাহির হোসেন চঞ্চল, ওয়াহিদুজ্জামান টিটু বিটিসির এরিয়া  ম্যানেজার  এ এস এম কামাল, সিনিয়র রোভার মেট বাদশা খানসহ জেলা রোভার এর কর্মকর্তা ও রোভার স্কাউটস এর সদস্যরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর জেলা রোভার স্কাউটস সদস্যরা ২০০০ হাজার গাছের চারা বিতরন করবে বলে জানা গেছে। বৃক্ষ রোপন কর্মসূচির শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে মেহেরপুর জেলা রোভার স্কাউটস এর সিনিয়র রোভার মেট বাদশা খান ও অনিক হাসান জাতীয় পর্যায়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায়  দ্বিতীয় স্থান অধিকার করায় জেলা রোভারের পক্ষ থেকে তাদেরকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটস এর সভাপতি শামীম হাসান বলেন, রোভার স্কাউটস লিডার ও রোভারদের উদ্দেশ্যে বলেন, আপনারস ভাল ও পজিটিভ  মানসিকতা দেশের ভাল মানুষ তৈরিতে বিশেষ ভুমিকা পালন করে। আপনারা দেশের কৃতিসন্তান। স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে আপনারা কাজ করেন। যারা রোভার করে তারা মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত ও সকল প্রকার খারাপ কাজ থেকে দুরে থাকে। তিনি বলেন, সত্যিকারের ধর্মচর্চা, সংগীত চর্চা ও সাহিত্য চর্চায় যারা নিয়োজিত থাকেন তারা কোন খারাপ কাজ করতে পারেনা বা করেনা। তিনি রোভার স্কাউটস সদস্যদের  দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।