Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

শ্রীনগরে বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলি সহ আটক-১

বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২৩ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের  শ্রীনগর উপজেলায় বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ বিল্লাল হোসেন(৫০) নামে ১ জনকে আটক করেছে পুলিশ। আজ  বুধবার (১৯ এপ্রিল) দুপুর সোয়া একটার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, শ্রীনগর থানার এসআই জিয়াউল তার সহযোগীদের নিয়ে শ্রীধরপুর এলাকায় রুবেলের দোকানের সামনে একটি রিকশাকে থামার নির্দেশ দিয়ে তল্লাশী চালায়। এসময় তল্লাশি কালে আটককৃত বিল্লাল হোসেনের লুঙ্গির কোচর থেকে একটি বিদেশী পিস্তল,ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় রিকশার অপর যাত্রী এলাকার চিহ্নত সন্ত্রাসী আক্তার মোড়ল (৪৭) দৌড়ে পালিয়ে যায়। আটককৃত বিল্লাল হোসেন শ্রীধরপুর গ্রামের আলী আহমদের ছেলে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন,বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।