Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

দুবাই ঘটনায় সাকিবকে নিয়ে পাপন যাহা বললেন

নিউজ রুম
মার্চ ১৮, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক: দুই দিন আগেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশের লজ্জা দিয়ে সারা দেশকে আনন্দে ভাসিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান ৷ সিরিজ শেষের ২৪ ঘণ্টার মধ্যেই ফের সবাইকে চমকে দিয়েছেন সাকিব। তবে এবার মাঠের খেলা দিয়ে নয়, মাঠের বাইরের এক ইস্যুতে।

দেশজুড়ে বিভিন্ন সংবাদমাধ্যমে তুমুল বিতর্ক সৃষ্টি হওয়ার পরও শেষ পর্যন্ত সাকিব আল হাসান গতকাল বুধবার (১৫ মার্চ) রাতে দুবাইয়ের সেই আলোচিত আরাভ জুয়েলারি উদ্বোধন করতে গিয়ে ফের তুমুল আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন। কয়েক হাজার প্রবাসী বাংলাদেশির ভিড় ঠেলে ওই প্রতিষ্ঠানে এলেও ১০ মিনিটের মাথায় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তিনি।

আর এই ইস্যু নিয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পাপন বলেন, ‘আমি জানি না। আমি জানি না সে (সাকিব) কোথায় গেছে।’

সাকিবের বিষয়ে তিনি আরও বলেন, ‘আমি কিছুদিন আগে জানতে পেরেছি সাকিব বিদেশে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করবেন। কিন্তু আমি জানতাম না যে সে কোথায় যাবে। আমি আজকেই সাকিবের দুবাই সফরের বিষয়ে জানতে পেরেছি। বোর্ডের অন্য কর্তারা কেউ এই বিষয়ে জানে কি না, আমি সে ব্যাপারেও নিশ্চিত নই।’বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের আরাভ জুয়েলার্স উদ্বোধনের সংবাদের পর থেকেই আলোচনায় আসেন জুয়েলার্সের মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম। তবে আজ বাংলাদেশ সময় দুপুর ১২টা ২২ মিনিটে ফেসবুক লাইভে এসে খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন আরাভ খান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।