Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ সদস্য নিহত 

বার্তা কক্ষ
আগস্ট ২৭, ২০২৩ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

মো: সাজ্জাদ হোসেন সীতাকুণ্ড (চট্টগ্রাম) চট্রগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ সদস্য নিহত আহত ৩ জন। জানা যায়, রবিবার(২৭ আগস্ট) বেলা ১২ টায় সময়  উপজেলার সলিমপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে  ফকিরহাট এলাকায় রেল লাইন ক্রসিংয়ের সময় পুলিশের একটি ভ্যান কে ধাক্কা দেন ঢাকামুখি  সোনার বাংলা এক্সেপ্রেস  ট্রেন।

এসময় ঘটনাস্থলে ১ পুলিশ সদস্য মারা যান। আহত ৪ জনকে চট্রগ্রাম মেডিকেল হাসপালে ভর্তি পর মারা যান আরো ২ জন।  এখনো পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে,দুর্ঘটনায় নিহতরা হলেন- পুলিশ কনস্টেবল মোহাম্মদ হোসাইন, মিজানুর রহমান ও এসকান্দার আলী মোল্লা। দুর্ঘটনায় আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) সুজন শর্মা ও গাড়িচালক কনস্টেবল সমর চন্দ্র সূত্রধর ও সলিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহাদাত হোসেন। তবে বাকি ২ জনের  অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষ হয়। একজন মুহূর্তেই নিহত হন, আহত ২ জনকে চট্টগ্রাম মেডিকেল নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়। মোট ৩ পুলিশ নিহত হয়েছে। দুই পুলিশ সদস্য ও মেম্বারকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করার পর চিকিৎসা চলছে। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশের ওই পিকআপ ভ্যানে মোট ৬ জন ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।