Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে লায়ন ইমরানের ঈদ শুভেচ্ছা বিনিময়

বার্তা কক্ষ
এপ্রিল ২৬, ২০২৩ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মো: সাজ্জাদ হোসেন সীতাকুণ্ড (চট্টগ্রাম): সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সাথে বিশিষ্ট রাজনৈতিবিদ, শিক্ষানুরাগী, সমাজ সেবক, সীমনি গ্রুপের এমডি সীতাকুণ্ডের কৃতিসন্তান আলহাজ্ব লায়ন মোহাম্মদ ইমরানের ঈদের শুভেচ্ছা বিনিময় ।
ঈদের আমেজ সবার মাঝে ছড়িয়ে দিতে সীতাকুণ্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে বিভিন্ন এলাকায় ও নীজ বাসভবনে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর ১২ টার সময় তিনি সীতাকুণ্ড উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় তিনি সাংবাদিকদের সাথে সীতাকুণ্ডের বিভিন্ন বিষয়নিয়ে আলোচনা করেন বলেন, আমাদের বঙ্গবন্ধু সংবাদিকদের অনেক পছন্দ করতেন। তিনি সংবাদপত্র দেখেই দেশ পরিচালনা করতেন । সাংবাদিকরা হলো সমাজের আয়না তাঁদের মাধ্যমে সমাজের আনাচেকানাচে সকল তথ্য বেঁরিয়ে আসে। জাতির উন্নয়নে শিক্ষিত সমাজ গড়েতুলা মূল লক্ষ হওয়া উচিত বলে মনে করেন তিনি। শিক্ষিত জাতি গঠনে প্রশিক্ষিত শিক্ষকের গুরুত্বই বেশি, সীতাকুণ্ডে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে আরো দক্ষ জনবল বাড়ানোর উপর গুরুত্বআরোপ করেন এবং সীতাকুণ্ডের শিক্ষা নিয়ে কাজ করার মত প্রকাশ করেন।
শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাহ উদ্দীন খালেদ ,সাধারণ সম্পাদক এমরানুল ইসলাম মুকুল, সহ -সভাপতি ইব্রাহিম খলিল, সহ-সাধারন সম্পাদক টিপু দাশ গুপ্ত, অর্থ সম্পাদক ফারহান সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ মাহিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দীন, প্রতিষ্ঠাতা সদস্য সাজ্জাদ হোসেন, শেখ নাদিম, মামুন, লিটন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি সালাহ উদ্দীন ও নূরুল আবছার সহ প্রমুখ



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।