Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, পৃথিবীতে আমরাই একমাত্র জাতি যারা নিজের ভাষার জন্য আন্দোলন করেছি, বুকের রক্ত ঝরিয়েছি। আর এই ভাষা আন্দোলনের মধ্যে দিয়েই স্বাধীন বাংলাদেশের স্বপ্ন যাত্রা শুরু হয়েছিল, যা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৭১’র মহান মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে বাস্তবায়ন হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জামালপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মির্জা আজম।
প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম আরও বলেন, একুশের চেতানাকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন যাত্রা শুরু হয়েছে, যা আগামী ২০৪১ সালের মধ্যে বাস্তবে রূপ নিবে। আর এই স্বপ্ন যাত্রার রূপকার হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন যাত্রাকে বাস্তবে রূপ দিতে আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষতায় আনতে হবে।

জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি মাছুম রেজা রহিমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।