Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

২ ঘণ্টা পর ছাড়া পেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ সিলেট প্রতিনিধি: সিলেটে জামিনপত্র (রিকল) প্রদর্শন করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে ছেড়ে দিয়েছেন মেট্রোপলিটন পুলিশ।

শনিবার (৮ এপ্রিল) রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেল ৫টার পরে তাকে মুক্তি দেওয়া হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানায় ২০১৮ সালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় খন্দকার মুক্তাদিরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

আরও পড়ুন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তাদির গ্রেপ্তার

সেই মামলায় শনিবার বিকেল সাড়ে ৩টায় সিলেট বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তিনি আদালতের জামিনপত্র দেখানোয় বিকেল ৫টার পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।