Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কসবায় সবুজ সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বার্তা কক্ষ
মার্চ ১৪, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নে মঙ্গলবার (১৪মার্চ) সকালে আসন্ন রমজানকে সামনে রেখে মানবিক সংঘঠন সবুজ সংঘের উদ্যোগে দরিদ্র ও অসহায় ৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১ লিটারসয়াবিত তেল, ১ কেজি ছোলা, ১ কেজি মটরডাল, ১ কেজি পেঁয়াজ, ১কেজি চিনি, ২ কেজি আলু ও ১ কেজি মুড়ি। সবুজ সংঘের সভাপতি লোকমান হোসেন পলা, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক নুরুল আমিনসহ সংঘঠনের কর্মীদের সাথে নিয়ে ইফতার সামগ্রীর প্যাকেট ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

সংঘঠনের সভাপতি বলেন, আমাদের মানবিক বন্ধু নুরুল ইসলাম ভুইয়া, মাহমুদুর রহমান রানা, সবুজ সংঘের সাধারণ সাম্পাদক আবু হামজার সহযোগিতায় এসব সামগ্রী সংগ্রহ করা হয়।

তিনি আরো বলেন গত ৪ মাসে শিক্ষাবৃত্তি ও মানবিক ভাতা বাবদ ২ লাখ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। তাছাড়া ২০২১ সাল থেকে প্রতি মাসে ২৫জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষকে নিয়মিত ৫শত টাকা করে মানবিক ভাতা প্রদান করে আসছি। ভবিষ্যতে আমাদের কার্যক্রম আরো বৃদ্ধি করা হবে।

 

লাখোকণ্ঠ/ওফা



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।